শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

ভয়াবহ আগুনে জ্বলছে বঙ্গবাজার, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস, সেনা, বিমানবাহিনীর ৫০ ইউনিট, হেলিকপ্টারে ছিটানো হচ্ছে পানি

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

রাজধানীর বঙ্গবাজারে লাগা ভয়াবহ আগুন নেভাতে বিমান বাহিনীর হেলিকপ্টার কাজ করছে। হাতিরঝিল থেকে তিনটি হেলিকপ্টারে করে পানি নিয়ে বঙ্গবাজার মার্কেটে ছিটানো হচ্ছে। এছাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা দীর্ঘ হোস পাইপ দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পুকুর থেকে পানি ছিটাচ্ছেন। আগুন ছড়িয়ে পড়েছে এনেক্সকো ভবনসহ পাশের কয়েকটি ভবনে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিস, বিজিবি সেনা ও বিমানবাহিনীর ৫০টি ইউনিট কাজ করছে। সকাল সোয়া ৬টায় লাগা আগুন এখনো জ্বলছে। আগুন নিয়ন্ত্রণে আনতে আরও কয়েক ঘণ্টা লাগতে পারে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্তব্যরত সদস্যরা।

আগুনে বঙ্গবাজার মার্কেটের প্রায় চার দোকান পুড়ে ছাই হয়ে গেছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা। আগুন নেভাতে গিয়ে ফায়ার সার্ভিসের দুইজন সদস্য আহত হয়েছেন। তাদের দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে বিক্ষুব্ধ ব্যবসায়ীরা ফুলবাড়িয়ার ফায়ার সার্ভিসের স্টেশনে হামলা ও ভাঙচুর চালিয়েছে।
ওদিকে কিভাবে আগুনের সূত্রপাত ঘটেছে সেটা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com