রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম ::
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন : আসিফ নজরুল তিস্তার পানি দ্রুত বাড়ছে আজ আদালতে আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার : পানিসম্পদ উপদেষ্টা শিক্ষাব্যবস্থায় হিন্দুত্ববাদ ও নাস্তিক্যবাদ বরদাস্ত করা হবে না : মামুনুল হক নৌকা থাকায় নৌপরিবহন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন হতে পারে : উপদেষ্টা আদর্শিক ভিন্নতা থাকলেও সবাই একসঙ্গে জাতি গঠনে কাজ করবে: মঞ্জুরুল ইসলাম জাতিসংঘে ভাষণে যুক্তরাষ্ট্রের কড়া সমালোচনা মাহমুদ আব্বাসের মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে ভাষাসৈনিক অধ্যাপক আব্দুল গফুরের দাফন ছাত্র-জনতার অদম্য সংকল্প ও প্রত্যয় স্বৈরাচার থেকে আমাদের মুক্তি দিয়েছে

প্রধানমন্ত্রীকে হুমকি দেওয়ার প্রতিবাদে সোনাইমুড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি :
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও দেশনেত্রী- বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে জনসভায় হত্যার হুমকিদাতা রাজশাহী’র বিএনপি নেতা আবু সাঈদ চাঁদকে গ্রেপ্তারের দ্বাবী ও দৃষ্টান্তমূলক কঠিণ শাস্তির দ্বাবী করেছেন। গত শুক্রবার-১৯-৫-২০২৩ রাজশাহী জেলাধীন পুঠিয়া উপজেলার অন্তর্ভূক্ত-শিবপুর হাই স্কুল মাঠে বিএনপির এক জনসমাবেশে আবু সাঈদ চাঁদ- প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকি দিয়েছিলেন। উক্ত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান।
সেসময় আবু সাঈদ চাঁদ তার বক্তব্যে বলেন; ‘আর ২৭ দফা বা ১০ দফার মধ্যে আমরা নাই। একদফা- শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে! শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করার দরকার, আমরা করব।’ সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশ ও বিদেশের আওয়ামী পরিবারের পক্ষ হতে-তীব্র নিন্দার ঝড় উঠে আসে। আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকরা সেই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তারই ধারাবাহিকতায় সোমবার (২২মে) বেলা১১টায়) সোনাইমুড়ী কলেজ মাঠে বিভিন্ন ইউনিয়ন থেকে নেতা, কর্মীরা সোনাইমুড়ী কলেজ মাঠে মিছিল নিয়ে উপস্থিত হয়,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের উদ্যোগ বিক্ষোভ মিছিল ও পথসভা আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবুর নেতৃত্বে সোনাইমুড়ী কলেজ মাঠ হতে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে সোনাইমুড়ী বাজারের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে এক্সিম ব্যেংকের নিচে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এই সময় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবু, আরো উপস্থিত ছিলেন সোনাইমুড়ী পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফেজ দুলাল, বজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরন, সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন চৌধুরী, কাউন্সিল লাতু, মানিক, উপজেলা যুবলীগের আহবায়ক খলিলুর রহমান খলিল যুগ্ম আহবায়ক ফরহাদ, নিজাম উদ্দিন নান্নু,সাহাব উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক দিলদার হোসেন নোবেল যুগ্ম আহবায়ক নুর উদ্দিন শামিম, উপজেলা শ্রমীক লীগের সাধারণ সম্পাদক তৌহিদ হাজারী,উপজেলা ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ সকল সংগঠনের নেতা কর্মীরা। সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবু বলেন, শেখ হাসিনা আন্দোলন সংগ্রামের মধ্যেদিয়ে বেড়ে উঠা এক নেতৃত্বের নাম যার প্রশংসা করে বিশ্ব রাজনীতির নেতার শেখ হাসিনার লক্ষ লক্ষ নেতা কর্মীরা এমন দূসাহসের জবাব দিতে রাজপথে প্রস্তুত আছে এমন সাহস যেন বাংলাদেশের মাটিতে আর কাউ না করে তার হুশিয়ারী উচ্চারণ করেন। অবিলম্বে আবু সাঈদ চাঁদকে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান সকল নেতা কর্মীরা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com