মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
শিরোনাম ::
দৃষ্টিনন্দন নতুন সড়কে বদলে যাবে ফরিদগঞ্জ চান্দ্রা-সেকদি-টুবগি এলাকার সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে দক্ষ জনশক্তি গঠনের আলোকে সেলাই প্রশিক্ষণ উদ্বোধন নগরকান্দা ও সালথায় দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন আজ রাউজানে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নের লক্ষ্যে অবহিতকরণ সভা রাঙ্গামাটিতে ইউপিডিএফ’র ডাকা আধাবেলা অবরোধ পালিত শেরপুরে কলেজ শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ ও আলোচনা সভা সোনাগাজীতে স্কুল ভবন নির্মাণে বাধার অভিযোগে মানববন্ধন চট্টগ্রামে চুয়েটের সাথে তিনটি সংস্থার সমঝোতা স্মারক স্বাক্ষর ভোটার উপস্থিতি নিয়ে কমিশন ভাবছে না: ইসি আলমগীর বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

সন্ধ্যায় সূর্য ওঠালেন বয়োবৃদ্ধ শাকিব খান!

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ২১ জুন, ২০২৩

পশ্চিমে ডুবু ডুবু সূর্যটাও নতুন করে উদিত হতে পারে পুবে, মঙ্গলবার (২০ জুন) সন্ধ্যায় তেমনটাই প্রমাণ হলো ঢালিউডের আকাশে। এদিন সূর্য ডুবে অন্ধকার নামার খানিক আগে (৫টা ৪৫ মিনিট) ঢালিউডে নতুন সকাল এনে দিলেন তরুণ নির্মাতা হিমেল আশরাফ।
প্রকাশ করলেন তার নতুন সিনেমা ‘প্রিয়তমা’র একটি পোস্টার বা লুক। যা দেখে সোশ্যাল হ্যান্ডেলে যেন নতুন সকাল এলো। এতে শাকিব খানের লুক দেখে বিস্ময়ে ফেটে পড়ছেন সর্বস্তরের সাংবাদিক-শিল্পী-দর্শক-সমালোচক এবং আমজনতা। রীতিমতো বৃষ্টির মতো ভাইরাল।
কারণ, এমন বয়োবৃদ্ধ লুকে এর আগে কখনও দেখা মেলেনি দুই দশকের রাজত্ব করা নায়ক শাকিব খানকে। সবচেয়ে বড় কথা, এতে নায়কের গেটআপ-মেকআপ ছিল শতভাগ পারফেক্ট। যেটার ঘাটতি বরাবরই থেকে যায় ঢালিউড প্রোডাকশনে।
বুধবার বিকাল পৌনে ৫টা নাগাদ এই পোস্টারটি নিজের পেজে প্রকাশ করেন শাকিব খান। যার ক্যাপশনে লেখা ‘আছি তোমারই অপেক্ষায়…’। পোস্টার ও ক্যাপশনে এটুকু স্পষ্ট, ‘প্রিয়তমা’র অপেক্ষায় থেকে বুড়ো হয়েছেন নায়ক, তবু সে প্রহর কাটেনি।
পোস্টারটিতে শাকিব খানের মুগ্ধকর লুক আর ক্যাপশন দেখে অনেকে অবশ্য ফিরে গেছেন ১৯ বছর আগের ‘বীর জারা’ ছবির দৃশ্যকল্পে। শাহরুখ ও প্রীতি জিনতা অভিনীত সুপারহিট বলিউডি ছবিতেও বুড়ো হন শাহরুখ। অনেক শেকল ভেঙে অবশেষে দেখা মেলে প্রিয়তমা প্রীতির সঙ্গে।
যদিও কলকাতার নবাগতা ইধিকা পালকে নিয়ে শাকিব খানের ‘প্রিয়তমা’র গল্পটি এখনও স্পষ্ট করেননি নির্মাতা পক্ষ।
তবে ‘প্রিয়তমা’ নিয়ে শতভাগ আশাবাদী নির্মাতা হিমেল আশরাফ। আত্মবিশ্বাসের সুরে বললেন, ‘আমার কাছে মনে হয় যে নির্মাতা শাকিব খান, গল্প, বিনোদন, চিত্রায়ণ, কালার, লোকেশন, অভিনয় সব মিশিয়ে দিতে পারবেন, তিনিই জিতে যাবেন। কারণ শাকিব খান অন্য লেভেলের স্টার। প্রথম তিন দিন শাকিব ভাইয়ের নামে যে দর্শক আসবে, এই দর্শকগুলো পুনরায় হলে আসবে এবং তাদের মুখে মুখে এই ছবি ব্যাপক পরিসরে ছড়িয়ে যাবে।’
ছড়িয়ে গেছে এরইমধ্যে। অনেকেই বলছেন, শাকিব খানের এই লুক পুরো ঈদের বাজারের হিসাব কিংবা পূর্বাভাস বদলে দিয়েছে। মুক্তি প্রতীক্ষিত অন্য সিনেমা সংশ্লিষ্টরাও নড়েচড়ে বসেছেন এই পোস্টার/লুক প্রকাশের পর।
আবার ঢালিউডের জন্য এটিও পুরোনো বাস্তবতা, যতটা গর্জে ততটা কখনোই বর্ষে না! ফলে সবারই অপেক্ষা ‘প্রিয়তমা’ মুক্তির।
‘প্রিয়তমা’র গল্প লিখেছেন ফারুক হোসেন। তার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য সাজিয়েছেন নির্মাতা নিজেই। ছবিটি নির্মিত হচ্ছে ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে। মুক্তি পাচ্ছে ঈদে, ২৯ জুন দেশের সর্বাধিক প্রেক্ষাগৃহে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com