বুধবার, ১৫ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
কালীগঞ্জে থামছে না কৃষি জমির মাটি কাটা কম খরচে লাভ বেশি হওয়ায় বাদাম চাষে আশার আলো দেখছেন কৃষকরা কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সারেংকাঠী ও গুয়ারেখা ইউনিয়নে ঢল নেমেছে স্বচ্ছ মনের প্রার্থী আলহাজ্ব আঃ হকের পক্ষে শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র খোকনের দায়িত্ব গ্রহণ অধ্যক্ষ মুফতি মাওলানা বশির আহমদ উপজেলার পর এবার সিলেট বিভাগেরও শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান কালীগঞ্জের আল-জাছির হলেন দেশ সেরা কালিয়ায় মক্কীনগর কবরস্থানের উদ্বোধন ও দোয়া মাহফিল ঈশ্বরগঞ্জে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচারণায় প্রার্থীরা আরমান হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন

 বিএনপির ৩ শীর্ষ নেতা সিঙ্গাপুরে

শাহ্জাহান সাজু:
  • আপডেট সময় শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

চিকিৎসার জন্য সিঙ্গাপুরে অবস্থান করছেন বিএনপির তিন শীর্ষ নেতা। তারা হলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও মির্জা আব্বাস। জানা গেছে, চিকিৎসার জন্য গত ২৭ জুন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন সিঙ্গাপুর গেছেন। সেখানে চিকিৎসা নিচ্ছেন তিনি। এদিকে ফলোআপ করতে গত ২৪ আগস্ট সিঙ্গাপুর গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার স্ত্রীও চিকিৎসার জন্য সেখানে আছেন। গতকাল শনিবার সকালে সিঙ্গাপুর গেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তার সাথে রয়েছেন স্ত্রী আফরোজা আব্বাস। মির্জা আব্বাসও চিকিৎসার জন্য সেখানে গেছেন।
বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, আজ সকালে সিঙ্গাপুর গেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। মহাসচিব স্যারও আছেন সেখানে। প্রায় দুই মাস ধরে সিঙ্গাপুর অবস্থান করছেন আরেক শীর্ষ নেতা ড. মোশাররফ হোসেন। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মোশাররফ হোসেন কেমন আছেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, মোশাররফ হোসেন স্যারের সাথে গতকাল কথা হয়েছে। আলহামদুলিল্লাহ তিনি ভালো আছেন।
উল্লেখ্য, দেশের রাজনীতির এই উত্তাল সময়ে সিঙ্গাপুরে চিকিৎসার জন্য গেছেন বিএনপির তিন নেতা। তারা সবাই দলের প্রভাবশালী ও শীর্ষ নেতা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com