সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম ::
উপজেলা নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে শাস্তি হবেই: কাদের কীটনাশক ও হরমোন ছাড়াই কৃষক পর্যায়ে টমেটো উৎপাদনে হাবিপ্রবি’র সাফল্য স্বাধীন ফিলিস্তিনের দাবিতে ছাত্রলীগের পদযাত্রা আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে, ৩ দিন অবজারভেশনে থাকবে সুন্দরবন বিশ্ববিদ্যালয়ে শিক্ষার গুণগত মান বাড়াতে কর্তৃপক্ষের প্রতি নির্দেশ রাষ্ট্রপতির অবৈধ টিভি চ্যানেল ও লাইসেন্সবিহীন বাণিজ্যিক কার্যক্রম বন্ধে কার্যক্রম শুরু পাসপোর্ট অফিসে প্রতারণা: পুলিশের এসবি পরিচয়ে টাকা আদায় দেশে বেকার বেড়েছে ১ লাখ ২০ হাজার ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের সম্পদ অর্জনে এমপিদের পেছনে ফেলেছেন চেয়ারম্যানরা : টিআইবি

যে কারণে শাহরুখকে ছাড়াই ‘ডন ৩’

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩

বলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘ডন’ এ অভিনয় করে সবার মন জয় করেছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। শাহরুখকে ছাড়া ‘ডন’ সিনেমা দর্শকের কল্পনাতীত হলেও ‘ডন ৩’ সিনেমায় ডনের ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে। কিন্তু রণবীরকে শাহরুখের জায়গায় নতুন ডন হিসেবে ঘোষণা করার পর থেকেই অনেকেই সেটা মানতে পারছেন না। বলিউড বাদশাহর ভক্তরা ইতিমধ্যে বয়কটের স্লোগান তুলেছেন, বিরক্তি প্রদর্শন করেছেন।
পরিচালক কেন হঠাৎ করে শাহরুখ খানকে সরিয়ে রণবীরকে নিতে গেলেন ডন হিসেবে? যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম ভ্যারাইটিকে দেওয়া এক সাক্ষাৎকারে এ নিয়ে কথা বলেছেন নির্মাতা ফারহান আখতার। তিনি জানিয়েছেন, শাহরুখ খান ও তার সম্মতিতেই এ সিদ্ধান্ত এসেছে।
ফারহান আখতার বলেন, “এখানে কাউকে রিপ্লেস করার কথা চিন্তা করা যায় না। তবে শাহরুখের সঙ্গে বিগত কয়েক বছর ধরেই বিষয়টা নিয়ে আমি কথা বলেছি, আমি গল্পটাকে একটা নির্দিষ্ট দিকে নিয়ে যেতে চেয়েছিলাম, কিন্তু আমাদের দুজনের মতের মিল হচ্ছিল না। তাই সব দিক বিবেচনা করে, ভালোর জন্যই আমরা দুজনে প্রজেক্টটি থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিই।”
রণবীর প্রসঙ্গে ফারহান বলেন, “আমি ভীষণ খুশি রণবীরকে এই চরিত্রের জন্য নিতে পেরে। রণবীর এতটাই প্রাণবন্ত যে কি বলব! এটা একটা বড় সিনেমা আর অভিনেতার দিক থেকে এখানে অনেক কিছু করার আছে। তাই তাকে এই চরিত্রের জন্য পেয়ে আমরা ভীষণ খুশি। ও আমাদের এনার্জি জোগাচ্ছে বলতে পারেন।”
এদিকে কিছুদিন আগেই ফারহান আখতার সামাজিক যোগাযোগমাধ্যমে ‘ডন ৩’ সিনেমার টিজার পোস্ট করেন। সেখানে রণবীরকে একটি বিল্ডিংয়ে বসে থাকতে দেখা যায়। একটা সিগারেট ধরিয়ে নিজেকে ডন হিসেবে পরিচয় দিয়ে ক্যামেরার দিকে ঘুরে দাঁড়িয়ে ধোঁয়া ছাড়েন তিনি।
উল্লেখ্য, ২০০৬ সালে মুক্তি পায় ফারহান আখতার পরিচালিত ‘ডন’ যেখানে শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, বোমান ইরানিকে দেখা গিয়েছিল। এটি সেরা এশিয়ান ফিল্মের খেতাব পায় সেই বছর। ১৯৭৮ সালে মুক্তি পাওয়া অমিতাভ বচ্চন অভিনীত ডনের রিমেক ছিল এটি। এরপর ২০১১ সালে আসে ‘ডন ২’। সেটাও বক্স অফিসে হিট করে। এবার ‘ডন ৩’ কেমন ফলাফল করে নতুন অভিনেতাকে নিয়ে সেটাই দেখার অপেক্ষায় ভক্তরা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com