শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
চিতলমারীতে জমি সংক্রান্ত বিরোধে প্রাণ নাশের হুমকি : থানায় জিডি গজারিয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে চমক দেখালেন মীনা খাগড়াছড়িতে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান আজিজ উদ্দিন বগুড়া ও জয়পুরহাটে উপজেলা পরিষদ নির্বাচনে যারা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জামালপুর সদর উপজেলা পরিষদে বিজন কুমার চন্দরকে বিজয়ী ঘোষণা ডিমলায় শান্তিপূর্ণ পরিবেশে উপজেলা পরিষদ নির্বাচন মেলান্দহে দুগ্ধ সমবায় প্রকল্পের সদস্যদের মাঝে ঋণের চেক বিতরণ গলাচিপায় জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ তারাকান্দায় অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিএনপির ত্রাণ নুরে আলম সিদ্দিকী শাহীন নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত

সংলাপ সমঝোতা ব্যর্থ হলে সংঘাত অনিবার্য : ডা. ইরান

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, দেশ আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে, স্বাধীনতার ৫২ বছরেও জনগন ভোটাধিকার থেকে বি ত। জনগনের মাঝে উদ্বেগ-উৎকন্ঠা বিরাজ করছে। যেকোন মূল্যে ক্ষমতায় থাকার ঘৃন্য প্রতিযোগীতায় মানুষ জিম্মি হয়ে পড়েছে। দেশের চলমান রাজনৈতিক সঙ্কট ও সঙ্ঘাতময় পরিস্থিতির জন্য রাজনীতিকরা দায়ী।
গতকাল রবিবার দুপুরে বাংলাদেশ লেবার পার্টির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ঢাকা মহানগর লেবার পার্টি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি বলেন, রাজনীতিকরা ওয়ান-ইলেভেন থেকে শিক্ষা নিতে ব্যর্থ হয়েছে। চলমান রাজনৈতিক সঙ্কট নিরসনে সংলাপ-সমঝোতা ব্যর্থ হলে সঙ্ঘাত সংঘর্ষ ও রক্তপাত অনিবার্য হয়ে পড়বে। বর্তমানে রাজনীতি পরিনত হয়েছে লাভজনক ব্যবসায়। তাই আমলা ও পুজিঁপতিরা শিল্প-কল কারখানা তৈরী না করে রাজনীতিতে বিনিয়োগ করে এমপি-মন্ত্রীসহ জনপ্রতিনিধির চেয়ার দখল করে দুর্নীতি লুটপাটের মাধ্যমে গরীবের পকেট কাটঁছে। নীতি-নৈতিকতা আজ বিলুপ্ত। দুর্নীতি আজ মূলনীতিতে রূপ নিয়েছে। যা দেশ ও জাতির জন্য মরণব্যাধী এইডসের চেয়ে ভয়ঙ্কর। তাই সুস্থ ধারার রাজনীতি বিকাশে লেবার পার্টিকে তৃণমূল পর্যায়ে সংগঠিত করা সময়ের দাবি। তিনি খাই খাই রাজনীতি ও লুটেরা নেতৃত্ব পরিহার করে লেবার পার্টিকে শক্তিশালী করতে নেতা-কর্মীদের আহ্বান জানান।
নগর সভাপতি এস এম ইউসুফ আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান মোসলেম উদ্দিন, অ্যাডভোকেট আমিনুল ইসলাম রাজু, অ্যাডভোকেট জোহরা খাতুন জুঁই, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম-মহাসচিব আবদুর রহমান খোকন, মুফতি তরিকুল ইসলাম সাদী, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, অর্থ সম্পাদক রাসেল সিকদার লিটন, ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা মিজানুর রহমান, জামালপুর জেলা সভাপতি হাফেজ মো: জাকারিয়া, কেন্দ্রীয় সদস্য নাসির উদ্দিন তালুকদার, মাওলানা জাকির হোসেন, মো: শওকত হোসেন, ছাত্রমিশন কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মো: মিলন, যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ। সভায় নেতারা ২৮ অক্টোবর (শনিবার) ঢাকার পল্টনে লেবার পার্টি যুগপৎ মহাসমাবেশের কর্মসূচি সফল করতে লেবার পার্টি ও ছাত্রমিশনের নেতা-কর্মী এবং দেশবাসীর প্রতি আহ্বান জানান।-প্রেস বিজ্ঞপ্তি




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com