মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
মুসলিম স্থাপত্যের অপূর্ব নিদর্শন ৫ টাকার নোটে মুদ্রিত নওগাঁর কুসুম্বা মসজিদ ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ মেলান্দহে অভ্যন্তরীণ বোরো ধান:চাল সংগ্রহের শুভ উদ্বোধন জলঢাকায় কৃষকদের ফসলি জমির ধান নষ্ট পরিবেশ অধিদপ্তর ছাড়পত্র নেই তবুও চলছে ইট ভাটা ভোটারদের আস্থা চেয়ারম্যান প্রার্থী মোটরসাইকেল প্রতীকের এস এম মুইদুল ইসলামের উপর কালীগঞ্জে ৪ কোটি টাকার রাস্তায় নিম্নমানের ইট ব্যবহারের অভিযোগ খাদ্য ও শস্য পণ্য উৎপাদন বাড়াতে পারলে,দেশের আর্থিক অগ্রগতি বাড়বে-এস এম শাহজাদা এমপি আবারও ‘আওয়ামী লীগের সাজানো বিষ্ফোরক মামলায়’ পিরোজপুর জেলা যুবদলের সদস্য সচিব সহ যুগ্ম আহ্বায়ক-১ কারাগারে জগন্নাথপুরে মাদ্রাসার ফলাফল সন্তোষজনক জমে উঠছে পিরোজপুরে দ্বিতীয় ধাপের নির্বাচনী প্রচার প্রচারণা

আমি ক্ষুদ্র মানুষ, আমার জন্য আরেকজন মানুষ কান্না করেছে: সারিকা সাবাহ

খবরপত্র ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩

ছোট পর্দার অভিনেত্রী সারিকা সাবাহ। ছোটবেলা থেকেই নাচ শিখতেন তিনি। ওই সময়েই মিডিয়ায় কাজ করার স্বপ্ন বুনেন। আকস্মিকভাবে নির্মাতা আদনান আল রাজীব একটি বিজ্ঞাপনে মডেল হওয়ার সুযোগ করে দেন। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।
মডেলিংয়ের পাশাপাশি এখন টিভি নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন সারিকা সাবাহ। বেশ কিছু টিভি নাটকে অভিনয় করে আলাদাভাবে নজর কেড়েছেন। তৈরি হয়েছে তার ভক্ত। একবার শুটিং সেটে এক ভক্তের ভালোবাসা পেয়ে অভিভূত হন এই অভিনেত্রী।
স্মৃতিচারণ করে সারিকা সাবাহ বলেন, পুরান ঢাকায় একটি বাড়ির ছাদে শুটিং করছিলাম। ওই সময় একটি মেয়ে আমার সঙ্গে দেখা করতে আসে। আমি নিচে নামার পর মেয়েটা আমাকে জড়িয়ে ধরে প্রায় ১০ মিনিট কেঁদেছিল, ফিল করছিলাম ওর পুরো শরীর কাঁপছে। এত বড় পৃথিবীতে আমি ক্ষুদ্র একটা মানুষ, আমার জন্য আরেকজন মানুষ কান্না করছে! আমি যে এখন কথাটা বলছি, এখনো আমার গায়ের লোম দাঁড়িয়ে যাচ্ছে।
অন্য একটি ঘটনা বর্ণনা করে সারিকা সাবাহ বলেন, একজন বলেছিলেন, তার মা সারা দিন বাসায় একা থাকেন। বয়স্ক মানুষ, তেমন কিছু করতেও পারেন না। তিনি ‘ফ্যামিলি ক্রাইসিস’-এ আমার অভিনয় দেখার জন্য অপেক্ষা করতেন। ঝুমুরের পা খোঁড়া, তার কষ্টটা অনুভবের চেষ্টা করতেন। একজন বৃদ্ধা আমার অভিনয় পছন্দ করেছেন, এটা আমার কাছে অনেক বড় প্রাপ্তি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com