শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

কলাপাড়ায় ওএমএস কর্মসূচির উদ্বোধন

কলাপাড়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

কলাপাড়ায় করোনাভাইরাস ও সংক্রমণ কালে সুষ্ট কর্মহীন নিম্ন আয়ের সাধারণ জনগনে জীবনযাপনের কথা চিন্তা করে প্রধানমন্ত্রীর ঘোষিত বিশেষ বরাদ্দকৃত চাল ওএমএস কর্মসূচিমঙ্গলবার সকাল দশটায় আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। পৌরশহরের শিকদার বাড়ী সড়কে ডিলার পয়েন্ট এ উদ্বোধন করেন, পটুয়াখালী-৪ কলাপাড়া- রাঙ্গাবালী আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিববুর রহমান মহিব। এ সময় উপস্হিত ছিলেন, কলাপাড়া উপজেলা নির্বাহীঅফিসার আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক, উপজেলা প্রকপ্ল বাস্তবায়ন কর্মকর্তা তপন কুমার ঘোষ, কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মোঃ হুমায়ুন কবির, পৌর কাউন্সিল মাহাবুবুর রহমান প্রমুখ।

উল্লেখ্য সপ্তাহে তিনদিন প্রতি কেজি চাল ১০ টাকা দরে বিক্রি করা হবে। পরিবার প্রতি সর্বাচ্চো ৫ কেজি চাল পাবে এমনটাই জানান, ওএমএস ডিলার মোঃ মামুন হাওলাদার।
ই-খ/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com