মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

বউ না হলে শাকিব খানের জুটি হওয়া যায় না: স্বাগতা

বিনোদন:
  • আপডেট সময় শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

শাকিব খানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী-গায়িকা স্বাগতা। তার দাবি, স্ত্রী না হলে শাকিবের সঙ্গে জুটি বেঁধে নায়িকা হওয়া যায় না। সম্প্রতি একটি ভিডিওতে এমনই মন্তব্য করেছেন টেলিভিশনের জনপ্রিয় এই শিল্পী।
স্বাগতা বলেন, আমি প্রচুর নাটকে কাজ করেছি। তবে সিনেমায় তেমন কাজ করা হয়নি। শাকিব খান তো অপু বিশ্বাসকে ছাড়া সিনেমা করবেন না। তবুও করলেন কার সঙ্গে? বুবলীর সঙ্গে। দুজনেই তার স্ত্রী। কিন্তু আমি তো আর তার বউ হব না। তার (শাকিব খান) সম্পর্কে খুব বেশি জানি না, তবে প্রোপাগান্ডা শুনি। আপনি (সঞ্চালককে উদ্দেশ্য করে) যেমন শোনেন আমিও শুনি। ওয়াইফ ছাড়া কেউই শাকিবের সঙ্গে অভিনয়ের সুযোগই পায় না।
শাকিবের সঙ্গে কাজের সুযোগ না হলেও তাকে পছন্দ স্বাগতার। তার ভাষ্য, শাকিব খানকে আমার ভালোই লাগে। একটা মানুষ দীর্ঘ সময় ধরে লিড করছে। তার নামে যত যাই বলুক- সে যদি গুণী না হতো, তাহলে এতো বড় ক্যারিয়ার থাকতো না। কথা প্রসঙ্গে স্বাগতা বলেন, আমি যখন ২০০৬ সালে প্রথম সিনেমায় কাজ করি, তখন অনেক কনফিউজড ছিলাম। করব কী করব না এসব ভেবে। মান্না ভাইয়ের বিপরীতে সিনেমায় মৌসুমী আপু ছিলেন। শত্রু শত্রু খেলা। তখন কাটপিস ছিল। হলে গেলে কাটপিস দেখতে হবে এজন্য সিনেমার সঙ্গে যুক্ত হব কিনা তা নিয়ে দ্বিধায় ছিলাম।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com