রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
জামালপুর জেলার তিন হাজার প্রান্তিক পরিবারকে উন্নত আর্থ-সামাজিক অবস্থাকে উপভোগ্য করে তোলার লক্ষ্যে ইসলামপুরে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা কে হচ্ছেন নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান কেশবপুরে সংবাদ সম্মেলন চিলাহাটি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক মেয়াদের কমিটি গঠন বদলগাছীতে কৃষকের মাঝে ভর্তুকি মূল্যে কম্বাইন হারভেস্টার বিতরণ উলিপুরে ইউড্রেনের দুই পাশের সংযোগ সড়ক হওয়ায় এলাকাবাসী আনন্দিত কালীগঞ্জে সরকারি স্থান থেকে ফুলের হাট স্থানান্তর: বিপাকে প্রতিবন্ধী ইজারাদার পিআইবি,র প্রশিক্ষণ গ্রহণ করলো নগরকান্দা ও সালথার সাংবাদিক বৃন্দ গজারিয়া স্বপ্নপূরণে ছেলেকে হেলিকপ্টারে বিয়ে করালেন স্কুলশিক্ষক বাবা বরিশালে প্রচন্ড তাপদাহে বাড়ছে তালপাখার চাহিদা

রিয়াল মাদ্রিদে যাচ্ছেন মেসিদের বিশ্বকাপজয়ী কোচ

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

যদিও কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি, তবে লিওনেল স্কালোনি যে ছাড়ছে আকাশী-নীল শিবির, তা অনেকটাই নিশ্চিত। আর্জেন্টিনাকে ৩৬ বছর বিশ্বকাপ এনে দেয়া এই মাস্টারমাইন্ড আর ইচ্ছুক নয় চুক্তির মেয়াদ বাড়াতে। মেসি-মারিয়াদের দায়িত্ব ছাড়তে চাচ্ছেন খুব করে।
কিন্তু হঠাৎ কী এমন হলো নিজ থেকেই এই পদ ছাড়তে চাচ্ছেন স্কালোনি? এমন প্রশ্ন উঠেছে সমর্থকদের মনে। অথচ দারুণ সময় পাড় করছেন তিনি। বিশ্বকাপ জয়ের পরও আলবেসেলেস্তাদের ধার কমেনি। সদ্যই ঘরের মাঠে হারিয়েছে ব্রাজিলকে।
পদত্যাগের কারণ হিসেবে আর্জেন্টিনার গণমাধ্যম ওলে, টিওয়াইসি স্পোর্টসসহ আরো কয়েকটি পত্রিকার খবর, বোর্ড প্রেসিডেন্ট তাপিয়ার সাথে নানা কারণে সম্পর্কের অবনতি হয়েছে স্কালোনির। মূলত সর্ব ক্ষেত্রে খবরদারি করছেন তাপিয়া। যা মোটেও পছন্দ নয় স্কালোনির।
বিশ্বকাপ জয়ের পর থেলে কোচদের কাজেও হস্তক্ষেপ শুরু করেন তিনি। এমনকি বেতন-ভাতা বাড়িয়ে দেয়ার কথা হলেও কিছুই করেননি। সর্বশেষ বিশ্বকাপ বাছাইয়ে উরুগুয়ের সাথে হারের পর ড্রেসিংরুমে স্কালোনির সাথে তর্কাতর্কিতে জড়ান তাপিয়া। এমতাবস্থায় স্কালোনি কোচের চেয়ারে আর থাকতে চাচ্ছেন না।
স্কালোনি আর্জেন্টিনা ছাড়বেন কিনা তা এখনো নিশ্চিত নয়, তবে ইতোমধ্যেই বেশ কয়েকটি ক্লাব তাকে পেতে নড়ে চড়ে বসেছে। যেখানে সবার উপরে আছে রিয়াল মাদ্রিদের নাম। কার্লো আনচেলত্তির বদলে ডাগআউটে তারা চায় স্কালোনিকে।
স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্ত জানিয়েছে, কার্লো আনচেলত্তির জায়গায় তাকে পেতে এর মধ্যেই তোড়জোড় শুরু করেছে দিয়েছে ‘লস ব্লাঙ্কোস’রা। স্পোর্তের ভাষ্য, বার্নাব্যুতে আনার জন্য স্কালোনির সাথে আলোচনাও চালিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। বেশ মোটা অঙ্কের অফারও দিয়ে রেখেছে ক্লাবটি।
রিয়াল মাদ্রিদ যে শুধু স্কালোনিকেই রাডারে রেখেছে এমনটিও নয়। তাদের রাডারে রয়েছে ব্রাইটনের কোচ রবার্তো ডি জারবি এবং লিভারকুসেনের কোচ জাবি আলোনসো। এছাড়া রয়েছে যুব দলের কোচ রাউল গঞ্জালো এবং আলভারো আরবেলোর নামও।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com