শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম ::
ডিইউজে’র সাংগঠনিক সম্পাদক সাঈদ খানকে গ্রেফতার:বিএফইউজে ও ডিইউজে’র তীব্র নিন্দা ও প্রতিবাদ আহতরা যেই দলেরই হোক চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী ঢালাওভাবে মামলা-গ্রেপ্তার বন্ধ ও শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতের দাবি সুজনের নিরীহ মানুষ হত্যাকারী রাষ্ট্রীয় সম্পদ ও স্থাপনার নিরাপত্তা  দিতে ব্যর্থ সরকারের ক্ষমতায় থাকার কোন  অধিকার নেই: মির্জা ফখরুল ছাত্র-জনতার খুনের দায়ে সরকারকে পদত্যাগ করতে হবে: বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগ জনরোষ থেকে বাঁচাতে সরকার জামায়াতে ইসলামী, ছাত্রশিবির ও বিরোধীদলের ওপর দোষ চাপানোর অপচেষ্টা চালাচ্ছে: মাওলানা এটিএম মা’ছুম কোটা আন্দোলনকারীদের ওপর হামলায় যুক্তরাষ্ট্র নিন্দা:ম্যাথিউ মিলার পবিত্র আশুরার মর্মবাণী অন্তরে ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় কাজ করার জন্য প্রধানমন্ত্রীর আহবান ব্লাকবেঙ্গল জাতের ছাগল মেহেরপুরের দরিদ্র জনগোষ্ঠীর আয়ের অন্যতম উৎস দিনাজপুর হাবিপ্রবিতে সাপ নিয়ে গবেষণায় সফল শিক্ষার্থী কামরুন নাহার কনা

চ্যাম্পিয়ন্স লিগ: গোল উৎসব করে নকআউটে আর্সেনাল

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩

ড্র করলো শেষ ষোলো নিশ্চিত, জিতলে গ্রুপসেরা- আর্সেনালের সামনে ছিল এই দুই সমীকরণ। গানাররা দ্বিতীয় সমীকরণ মিলিয়েই নকআউটে নাম লেখালো। শুধু জয়ই নয়, প্রতিপক্ষকে নিয়ে রীতিমত ছেলেখেলা করেছে মিকেল আর্তেতার দল।
গত বুধবার রাতে এমিরেটস স্টেডিয়ামে চ্যাম্পিয়ন্স লিগের ‘বি’ গ্রুপের ম্যাচে ফরাসি ক্লাবকে লঁসকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে ইংলিশ জায়ান্টরা। পাঁচ ম্যাচে চার জয়ে ১২ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে আর্সেনাল। দাপট দেখিয়ে খেলা ম্যাচে ১৩ মিনিটে কাই হাভার্টজের গোলে লিড নেয় আর্সেনাল। সাত মিনিট পর গ্যাব্রিয়েল হেসুস দুই ডিফেন্ডারকে কাটিয়ে করেন দারুণ এক গোল। ২৩ মিনিটে ৩-০ করেন বুকায়ো সাকা। চার মিনিট পর বাঁকানো শটে লঁস গোলরক্ষক ব্রাইস সাম্বাকে পরাস্ত করেন মার্টিনেলি। গানার অধিনায়ক মার্টিন ওডেগার্ড প্রথমার্ধের যোগ করা সময়ের প্রথম মিনিটেই দলের পাঁচ নম্বর গোলটি করেন। দ্বিতীয়ার্ধে অনেকটা সময় আর্সেনালকে আটকে রেখেছিল লঁস।
তবে ৮৫ মিনিটে নিজেদের বক্সে আবদুকদির খোসানভের হাতে বল লাগলে ভার দেখে পেনাল্টির সিদ্ধান্ত দেন রেফারি। আর্সেনালের বদলি ফুটবলার জর্জিনহো গোল করতে ভুল করেননি। শেষ পর্যন্ত ৬-০ গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে গানাররা। গ্রুপের অন্য ম্যাচে সেভিয়াকে ৩-২ গোলে হারানো পিএসভি আইন্দহোভেন ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। ৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে লঁস। ২ পয়েন্ট পাওয়া সেভিয়ার বিদায় নিশ্চিত হয়ে গেছে গ্রুপ পর্ব থেকেই।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com