সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

নাটোরের নলডাঙ্গা উপজেলায় গুপ্ত হামলার শিকার আবু নওশাদ নোমানীকে গ্রেফতার

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩

নাটোরের নলডাঙ্গা উপজেলায় গুপ্ত হামলার শিকার আহত জামায়াত নেতা আবু নওশাদ নোমানীকে গ্রেফতার করেছে পুলিশ। নেতৃবৃন্দের তীব্র নিন্দা প্রতিবাদ। বাংলাদেশ জামায়াতে ইসলামীর নলডাঙ্গা উপজেলার কর্মপরিষদ সদস্য বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আবু নওশাদ নোমানীকে গতকাল শুক্রবার ১ ডিসেম্বর জুম্মার নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার পথে গ্রেফতার করেছে নলডাঙ্গা থানা পুলিশ।
মাওলানা নোমানী গত ১৬ই অক্টোবর সন্ধ্যায় নলডাঙ্গা বাজার থেকে বাড়ি ফেরার পথে হেলমেট ধারী সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছিলেন। ঐ হামলায় তার ডান হাত ভেঙ্গে যায় এবং সারা শরীর জখম হয়েছিল।উক্ত ঘটনার পরের দিন মাওলানা নোমানী নলডাঙ্গা থানায় মামলা করতে গেলে থানা মামলা নেয়নি। এখন তাকেই নাশকতার মামলায় গ্রেফতার করলো পুলিশ।
জামায়াতে ইসলামী নলডাঙ্গা উপজেলার জামায়াত নেতা মাওলানা আবু নওশাদ নোমানী কে গেফতারের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নাটোর জেলা আমীর অধ্যাপক ডঃ মীর নুরুল ইসলাম এবং জেলা সেক্রেটারী অধ্যাপক সাদেকুর রহমান।
তারা বলেন সম্পূর্ণ অন্যায় ভাবে জামায়াত নেতা মাওলানা আবু নওশাদ নোমানী কে গ্রেফতার করা হয়েছে।মাওলানা আবু নওশাদ নোমানী একজন স্বনামধন্য আলেম, ইসলামী বক্তা এবং মসজিদের ইমাম তিনি মসজিদ থেকে জুম্মার নামাজ পড়ে বের হওয়ার পথে তাকে গ্রেফতার করা হয়েছে।নেতৃবৃন্দ বলেন মাওলানা নোমানীকে কিছুদিন আগে আওয়ামী সন্ত্রাসী বাহিনী হামলা করে তার হাত ভেঙ্গে দিয়েছিল উক্ত ঘটনার কোন আসামি গ্রেফতার হয়নি মামলাও নেওয়া হয়নি বরং এখন তাকেই গ্রেফতার করা হলো এটা খুবই নেক্কার জনক ঘটনা।
নেতৃবৃন্দ বলেন এই গ্রেফতার সম্পূর্ণ বেআইনি,অগণতান্ত্রিক,অনাকাঙ্ক্ষিত ও অনভিপ্রেত। সরকারের এই অন্যায় গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।এবং অবিলম্বে গ্রেফতারকৃত জামায়াত নেতা মাওলানা আবু নওশাদ নোমানীর নিঃশর্ত মুক্তি দাবি করছি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com