শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
ডিইউজে’র সাংগঠনিক সম্পাদক সাঈদ খানকে গ্রেফতার:বিএফইউজে ও ডিইউজে’র তীব্র নিন্দা ও প্রতিবাদ আহতরা যেই দলেরই হোক চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী ঢালাওভাবে মামলা-গ্রেপ্তার বন্ধ ও শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতের দাবি সুজনের নিরীহ মানুষ হত্যাকারী রাষ্ট্রীয় সম্পদ ও স্থাপনার নিরাপত্তা  দিতে ব্যর্থ সরকারের ক্ষমতায় থাকার কোন  অধিকার নেই: মির্জা ফখরুল ছাত্র-জনতার খুনের দায়ে সরকারকে পদত্যাগ করতে হবে: বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগ জনরোষ থেকে বাঁচাতে সরকার জামায়াতে ইসলামী, ছাত্রশিবির ও বিরোধীদলের ওপর দোষ চাপানোর অপচেষ্টা চালাচ্ছে: মাওলানা এটিএম মা’ছুম কোটা আন্দোলনকারীদের ওপর হামলায় যুক্তরাষ্ট্র নিন্দা:ম্যাথিউ মিলার পবিত্র আশুরার মর্মবাণী অন্তরে ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় কাজ করার জন্য প্রধানমন্ত্রীর আহবান ব্লাকবেঙ্গল জাতের ছাগল মেহেরপুরের দরিদ্র জনগোষ্ঠীর আয়ের অন্যতম উৎস দিনাজপুর হাবিপ্রবিতে সাপ নিয়ে গবেষণায় সফল শিক্ষার্থী কামরুন নাহার কনা

নোয়াখালীতে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে মা-মেয়ে নিহত

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সিএনজিচালিত-অটোরিকশা ও ট্রাকের সংঘর্ষে মা ও মেয়ে নিহত হয়েছে। এ দুর্ঘটনায় অটোরিকশাচালক ও দুই যাত্রী আহত হয়েছে। গতকাল শুক্রবার (১ ডিসেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার সোনাপুর-চেয়ারম্যান সড়কের চরজুবলি ইউনিয়নের আটকপালিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পূর্ব চরজব্বর গ্রামের শুক্কুরের স্ত্রী শিল্পী আক্তার (৩০) ও তার মেয়ে শারমিন (২)।
আহতরা হলেন উপজেলার চরজব্বর ইউনিয়নের পশ্চিম চরজব্বর গ্রামের মরহুম আইয়ুব আলী মেম্বারের ছেলে মো: ফারুক (৩০), একই গ্রামের মো: মোস্তফার ছেলে মো: আবদুল্লাহ (৩০)।
স্থানীয়রা জানায়, বেলা ১১টার দিকে উপজেলার চেয়ারম্যানঘাট থেকে একটি অটোরিকশা সোনাপুরের উদ্দেশে ছেড়ে যায়। পথে আটকপালিয়া বাজার এলাকায় পৌঁছালে অটোরিকশাচালক নিয়ন্ত্রণ হারালে অটোরিকশাটি বিপরীত দিক থেকে আসা ট্রাকের ভেতর ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই শিশু শারমিনের মৃত্যু হয়। স্থানীয়রা শিল্পী আক্তারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com