সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

নোয়াখালীতে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে মা-মেয়ে নিহত

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সিএনজিচালিত-অটোরিকশা ও ট্রাকের সংঘর্ষে মা ও মেয়ে নিহত হয়েছে। এ দুর্ঘটনায় অটোরিকশাচালক ও দুই যাত্রী আহত হয়েছে। গতকাল শুক্রবার (১ ডিসেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার সোনাপুর-চেয়ারম্যান সড়কের চরজুবলি ইউনিয়নের আটকপালিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পূর্ব চরজব্বর গ্রামের শুক্কুরের স্ত্রী শিল্পী আক্তার (৩০) ও তার মেয়ে শারমিন (২)।
আহতরা হলেন উপজেলার চরজব্বর ইউনিয়নের পশ্চিম চরজব্বর গ্রামের মরহুম আইয়ুব আলী মেম্বারের ছেলে মো: ফারুক (৩০), একই গ্রামের মো: মোস্তফার ছেলে মো: আবদুল্লাহ (৩০)।
স্থানীয়রা জানায়, বেলা ১১টার দিকে উপজেলার চেয়ারম্যানঘাট থেকে একটি অটোরিকশা সোনাপুরের উদ্দেশে ছেড়ে যায়। পথে আটকপালিয়া বাজার এলাকায় পৌঁছালে অটোরিকশাচালক নিয়ন্ত্রণ হারালে অটোরিকশাটি বিপরীত দিক থেকে আসা ট্রাকের ভেতর ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই শিশু শারমিনের মৃত্যু হয়। স্থানীয়রা শিল্পী আক্তারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com