রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম ::
হাড়িভাঙ্গা আম ও সবজি সংরক্ষণের জন্য দেশের প্রথম হিমাগার হবে মিঠাপুকুরে-রংপুরে কৃষি মন্ত্রী চিতলমারীতে নবগঠিত স্কুল কমিটির পক্ষে অভিভাবক ও শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন মেয়র প্রার্থী আলাউদ্দিনের তিলোত্তমা পৌরসভা গড়ার অঙ্গীকার শ্রীমঙ্গলে একদিনে অজগর, বেত আঁচড়া সাপ ও চিল পাখি উদ্ধার করেছে বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন পাহাড় ধ্বসে কক্সবাজারে ৩ দিনে ১২ জনের মৃত্যু সীতাকুন্ডে পথে-প্রান্তরে মুগ্ধতা ছড়াচ্ছে কদমফুল চাঁদা না পেয়ে কবরস্থান ভাঙচু বই মানুষকে আলোকময় জগতে পৌঁছতে সহায়তা করে: অধ্যাপক ড. সুকান্ত ভট্টাচার্য নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী সোহাগদলে বিএনপি নেতার টিন বিতরণ

অবরোধ সফলে রাজধানীতে যুবদলের বিক্ষোভ মিছিল

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

বিএনপির ডাকা ৩৬ ঘণ্টার অবরোধ সফলে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীরা। গতকাল মঙ্গলবার সকালে রাজধানীর দৈনিক বাংলা মোড় থেকে মিছিলটি শুরু হয়ে ফকিরাপুল মোড় ঘুরে বকশি হোটেলের সামনে এসে শেষ হয়।
মিছিলে উপস্থিত ছিলেন যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন, যুবদল মহানগর দক্ষিণের আহবায়ক খন্দকার এনামুল হক এনাম এবং যুবদল কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মঈনুদ্দীন রুবেলসহ মতিঝিল, পল্টন ও শাহজাহানপুর থানা যুবদলের নেতৃবৃন্দ। মিছিল থেকে একতরফা তফসিল বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, গ্রেফতার, গুম, নির্যাতন বন্ধ ও রাজবন্দীদের মুক্তির দাবিতে স্লোগান দেয়া হয়।
বিভিন্ন স্থানে ঢাকা দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের মিছিল
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল বাতিল, সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এবং খালেদা জিয়ার মুক্তির একদফা দাবিতে ১১তম ধাপে বিএনপির ডাকা ৩৬ ঘণ্টা অবরোধ সফলে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীরা। গতকাল মঙ্গলবার দিনের বিভিন্ন সময়ে রাজধানীর পাঁচটি এলাকায় বিক্ষোভ মিছিল হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি এ এ জহির উদ্দিন তুহিন ও সাধারণ সম্পাদক সাদ মোর্শেদ পাপ্পা শিকদার এসব মিছিলে নেতৃত্ব দেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজধানীর আরামবাগ থেকে ফকিরাপুল মোড় পর্যন্ত, মগবাজার ওয়ারলেস গেট থেকে মগবাজার মোড় পর্যন্ত, সেগুনবাগিচা, সেন্ট্রাল রোড থেকে আইডিয়াল কলেজ পর্যন্ত, বনশ্রী-রামপুরা সংযোগ সড়ক পর্যন্ত অবরোধ সফলে মিছিল হয়েছে। মিছিলগুলোতে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
মিছিল থেকে নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ গ্রেফতার নেতাকর্মীদের মুক্তি দাবিতে বিভিন্ন স্লোগান দেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com