বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

নৌকা মানেই উন্নয়ন আর নৌকা মানেই আওয়ামী লীগ-আনোয়ার হোসেন মঞ্জু

নিয়াজ মোর্শেদ (পিরোজপুর) স্বরূপকাঠি
  • আপডেট সময় মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

“একজন শেখ হাসিনার দরকার বাংলাদেশ উন্নয়ন করার জন্য”। শেখ হাসিনার মার্কা নৌকা মার্কা। আবার আওয়ামী লীগের মার্কাও হলো নৌকা। নৌকার বিকল্প নেই সমগ্র বাংলাদেশের রাজনীতির মাঠে। শেখ মুজিবুর রহমানের আদর্শের তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বদৌলতে বাংলাদেশ আজ একটা রোল মডেল। আর সেই কথাগুলো বলেন বলদিয়া ইউনিয়নের পঞ্চবেকির বালুর মাঠে আওয়ামী লীগের পথ সভার প্রধান অতিথির বক্তব্যে দক্ষিণ বঙ্গের আলোচিত নেতা এবং সাবেক সফল মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু। তিনি আরও বলেন দলমত নির্বিশেষে সমগ্র বাংলাদেশের মধ্যে একজন শেখ হসিনার নেতৃত্ব দরকার। বিগত সময়ের রাজনীতি আর বর্তমান সময়ের রাজনীতি এক নয়।বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে একজন শেখ হাসিনা দরকার। আমি আনোয়ার হোসেন মঞ্জু ভান্ডারিয়ার সন্তান এবং আমার পরিবারের সকল বিস্তারিত খবর সকলের অজানা নয়।কিন্তু আমি একটা কথা বলবো,জাত- পাত দেখে হিসাব নিকাশ করে আপনার মহা মূল্যবান ভোট দিবেন। অবশ্য সবার আগে খেয়াল রাখতে হবে নৌকার কান্ডারী কে এবং কোন দলের। তিনি আরও বলেন, আমি জয়ী হয়ে স্বরূপকাঠি উপজেলার জন্য উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। আমি আনোয়ার হোসেন মঞ্জু যা বলবো তাই করবো মহান আল্লাহর নাম নিয়ে। আপনারা শুধু নৌকা প্রতিকে ভোট দিবেন বাদ বাকি জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আস্থা রাখুন।
আজকের পথসভার অনুষ্ঠানের শুরুতে কোরান তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠান কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানে সূচনা বক্তব্য রাখেন মোঃ ইমরান আহমেদ ইমু সহ বড় মিয়া মোঃ নজরুল ইসলাম, মোঃ মারুফ পারভেজ,শিক্ষানুরাগী, শিল্পপতি,এফ বি সি সি আইর সন্মানিত সদস্য মোঃ মেহেদী মাসুদ, সাবেক চেয়ারম্যান মোঃ আলফাজ হোসেন,রনী দত্ত, মোঃ শরীফ আহমেদ, মোঃ বেলায়েত হোসেন, মোঃ ফুয়াদ,এ্যাড. মোস্তফা কামাল, সাবেক সংসদ অধ্যক্ষ শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ কানাই লাল বিশ্বাস প্রমুখ। আজকের পথ সভার আলোচনায় উপস্থিত বিভিন্ন বক্তরা বিভিন্ন যুক্তি দিয়ে কথা বলেন, ” ওল্ড ইজ গোল্ড ” সহ ” রতনে রতন চিনে “, পুরান চালে ভাতে বলে ” আর সেই চিরাচরিত বাস্তব মুখী কথাবার্তায় বিশ্বাসী বলদিয়া ইউনিয়নে সন্মানিত ভোটাররা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চমৎকার উপলব্ধি থেকেও প্রমাণ হয়েছে আমাদের মনোনীত প্রার্থী ” ওল্ড ইজ গোল্ড “। স্থানীয় বক্তৃতায় আরও বলেন, আমাদের প্রার্থী নিজ জন্মস্থান ভান্ডারিয়া সহ কাউখালি উপজেলার সাধারণ ভোটারদের মধ্যে আস্থার পাত্র। আর এবার আমাদের স্বরূপকাঠি উপজেলার পালা।আর সেই কারণে বাংলাদেশের সম্পদ এবং দক্ষিণ বঙ্গের আলোচিত নেতা উন্নয়নের মহান কারিগর সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর কারিশমা বুঝতে পারছি স্বরূপকাঠি উপজেলার সাধারণ মানুষেররা।এছাড়াও মেহেদী মাসুদ সহ অন্যান্য বক্তরা আরও বলেন বি এন পির অংশ গ্রহণ না থাকায় দ্বাদশ সংসদ নির্বাচন একপাশে হওয়ার উপক্রম। অথচ নির্বাচনকে চাঙা করার গুরুত্বপূর্ণ মিশনে রয়েছে আনোয়ার হোসেন মঞ্জুর কারিশমা। কথায় আছে ” ওস্তাদের ওস্তাদি শেষ চালে “। আর সেই মিশন ও ভিশন নিয়ে স্বরূপকাঠি উপজেলার আর্শীবাদ আনোয়ার হোসেন মঞ্জুর পদচারণায় মুখরিত হতে যাচ্ছে নৌকায়র প্রচার প্রচারণা।
দ্বাদশ সংসদ নির্বাচনের প্রচারণা স্বরূপ স্বরূপকাঠি উপজেলার মধ্যে বলদিয়া ইউনিয়নের পথ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি সকলেই মুগ্ধ করে। এদিকে সাবেক মন্ত্রী ও জেপির চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মঞ্জুর আগমন উপলক্ষে সমগ্র উপজেলার মধ্যে সাজ সাজ রব উঠেছিল। নেতা কর্মীরা গত দুই দিন থেকে প্রচার প্রচারণা চালিয়েছে জোরেশোরে। চারিদিকে হৈচৈ ফেলে দেয় আনোয়ার হোসেন মঞ্জুর আগমন উপলক্ষে। গাও গ্রামের সাধারণ ভোটাররা এক নজর দেখার জন্য আজকের পথ সভায় উপস্থিত ছিলেন । আওয়ামী লীগের সভাপতি মোঃ সহিদ উল আহসানের বক্তব্য দেওয়ার পর পরই অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়। অবশ্য আজকের অনুষ্ঠানের সর্বশেষ তথ্য অনুযায়ী প্রশাসন সহ সাধারণ মানুষের মধ্যে একটা বাড়তি প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে আজকের পথসভাকে কেন্দ্র করে। নুতন প্রজন্মের অহংকার আনোয়ার হোসেন মঞ্জুর পদচারণায় মুগ্ধ স্বরূপকাঠি উপজেলার মধ্যে বলদিয়া ইউনিয়নবাসীরা সহ সর্বস্তরের জনগণ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com