শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

প্রেক্ষাগৃহে আসছে মোশাররফ-পার্নোর ‘বিলডাকিনি’

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪

মোশাররফ করিম, দুই বাংলার জনপ্রিয় অভিনেতা। তার অভিনীত সিনেমা ‘হুব্বা’ চলতি মাসের ১৯ জানুয়ারি দুই বাংলায় মুক্তি কথা চলছে। এরই মধ্যে জানা গেছে, দেশের প্রেক্ষাগৃহে তার নতুন সিনেমা ‘বিলডাকিনি’ মুক্তি পাবে আসছে ফেব্রুয়ারিতে। এ সিনেমায় তার সঙ্গে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র।
গত ৮ জানুয়ারি দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ‘বিলডাকিনি’ নির্মাতা ফজলুল তুহিন। তিনি বলেন, ফেব্রুয়ারি মাসে দেশের প্রেক্ষাগৃহে আমাদের ‘বিলডাকিনি’ মুক্তি দেওয়া হবে। সেভাবে কাজ চলছে। দুই-তিন দিনের মধ্যে আমি মুক্তি তারিখটা জানাতে পারব গণমাধ্যমে। কথাসাহিত্যিক নূরদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনি’ অবলম্বনে তৈরি করা হয়েছে এ সিনেমার চিত্রনাট্য। ২০১৯-২০ অর্থবছরে অনুদান পাওয়া এ সিনেমায় উঠে আসবে নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প। সিনেমাটি সরকারি অনুদানের পাশাপাশি সহযোগী প্রযোজনায় থাকছে ডাটা সলিউশন। টালিগঞ্জের জনপ্রিয় এ নায়িকার চলচ্চিত্রে অভিষেক ঘটে কলকাতার গায়ক অঞ্জন দত্তের ‘রঞ্জনা আমি আর আসবো না’ সিনেমার মাধ্যমে। প্রথম সিনেমায় অভিনয় করেই আলোচনায় উঠে আসেন।
এরপর ‘দত্ত ভার্সাস দত্ত’, ‘বেডরুম’, কয়েকটি মেয়ের গল্প’, ‘আমি আর আমার গার্লফ্রেন্ড’, ‘শেষ অঙ্ক’, ‘গ্ল্যামার’সহ বেশ কয়েকটি আলোচিত চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। ঢাকাই চলচ্চিত্রে পার্নোর আগমন মোস্তফা সরওয়ার ফারুকীর ‘ডুব’ দিয়ে। ঢাকাই চলচ্চিত্রে বিলডাকিনি তার দ্বিতীয় চলচ্চিত্র। মোশাররফ করিম ও পার্নো মিত্র ছাড়াও এ সিনেমায় গাজী রাকায়েত, লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, মনোজ প্রামাণিক অভিনয় করছেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com