সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজে সহ-পাঠক্রমিক কার্যক্রমের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

শাহ বুলবুল
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪

রাজধানীর বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজে অনুষ্ঠিত হলো বার্ষিক সহÑপাঠক্রমিক কার্যক্রম ২০২৪’র সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ছাত্রছাত্রীদের সুপ্ত প্রতিভা বিকাশের প্রয়াসে সপ্তাহব্যাপি চলা সহ-পাঠক্রমিক কার্যক্রমের সমাপনী দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলা ও এটিএন নিউজের কর্ণধার ড. মাহফুজুর রহমান। গত ২৯ জানুয়ারি, কলেজ ক্যাম্পাসে আয়োজিত আনন্দমুখর সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজ গভর্নিং বডির সভাপতি ভেন. প্রজ্ঞানন্দ মহাথেরো। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত এটিএন বাংলার অনুষ্ঠান বিভাগের উপদেষ্টা তাশিক আহমেদ। চোখধাঁধানো সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ সুদীপ কুমার ম-ল, শুভেচ্ছা বক্তব্য রাখেন একাডেমিক কাউন্সিলের সদস্য ও শিক্ষক প্রতিনিধি মোস্তাকিয়া মাহমুদা পারভীন এবং স্বাগত বক্তব্য প্রদান করেন একাডেমিক কাউন্সিলের আহবায়ক মো. জাকিদুল ইসলাম।
প্রধান অতিথি ড. মাহফুজুর রহমান রাজধানীর বুকে আদিবাসীদের সুন্দর একটি শিক্ষা প্রতিষ্ঠান দেখে নিজের মুগ্ধতার কথা জানান। ড. মাহফুজুর রহমান বলেন, যে কোন প্রয়োজনে বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজেরর পাশে থাকবেন এবং বিশ্বব্যাপি কলেজটির কার্যক্রমের কথা তুলে ধরার ব্যাপারে অঙ্গীকার ব্যক্ত করেন। সভাপতির বক্তব্যে ভেন. প্রজ্ঞানন্দ মহাথেরো আন্তরিক ধন্যবাদ জানান ড. মাহফুজুর রহমানকে। শত ব্যস্ততার মাঝেও তাদের ডাকে সাড়া দিয়ে বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজের ছাত্রছাত্রীদের মাঝে উপস্থিত হয়েছেন এজন্য প্রধান অতিথি ড. মাহফুজুর রহমানের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।
আয়োজনের শেষাংশে ছিলো মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান যাতে পছন্দের গান গেয়ে শোনান ড. মাহফুজুর রহমান। এসময় ছাত্রছাত্রী, শিক্ষক-শিক্ষিকা এবং উপস্থিত সকলে নেচে গেয়ে মুখরিত করেন সমগ্র ক্যাম্পাস।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com