বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম ::
রোনালদোর মতো কোকাকোলার বোতল সরিয়ে দিলেন সিকান্দার রাজা শ্রমিকদের অবিলম্বে অধিকার-ভিত্তিক ক্ষতিপূরণ ও ন্যায়বিচার দেয়ার সুপারিশ সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলীর ইন্তেকাল এক কলসি পানির জন্য ১ ঘণ্টা অপেক্ষা হলুদ থেকে সবুজ: অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জার্সি উন্মোচন রোহিঙ্গা প্রত্যাবাসনে ইউরোপের দেশগুলো বাংলাদেশের পাশে আছে: পররাষ্ট্রমন্ত্রী কেন গলে যাচ্ছে রাস্তার বিটুমিন, দেখে দুদক বললো ‘নিম্নমানের কাজ’ সোশ্যাল মিডিয়ার কল্যাণে এক যুগ পর জগুনা বিবিকে ফিরে পেলেন পরিবার ফোন ১০০ শতাংশ চার্জ করা ভালো নাকি খারাপ? জামালপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মে দিবস পালিত

বাসায় ফিরেছেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। রাতে তাকে রাজধানীর বনানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরিবার সূত্রে জানা গেছে, ফারিয়ার খাবারে অনীহা ও মাথা ব্যথা ছিল। গত পরশু থেকে শরীর একটু বেশি দুর্বল হয়ে পড়ে। এরপর গতকাল রাতে হঠাৎ করে অচেতন হয়ে পড়েন তিনি। তাই তাকে হাসপাতালে নেওয়া হয়েছিল। হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর ফারিয়ার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে। এ কারণে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে তাকে বাসায় নেওয়া হয়েছে।
উপস্থাপনা থেকে চলচ্চিত্রে পা রাখেন নুসরাত ফারিয়া। ঢালিউডের পাশাপাশি টালিউডের একাধিক সিনেমায় অভিনয় করেছেন ফারিয়া। এর মধ্যে ‘আশিকি’, ‘বস-২’, ‘বিবাহ অভিযান’ অন্যতম।
সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিমেনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন ফারিয়া। তার এ চরিত্রটি ব্যাপক প্রশংসিত হয়েছে। বিগত কয়েক বছরে বেশ কিছু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন এ নায়িকা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com