মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনাম ::
চট্টগ্রামে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের অফিসারদের নিয়ে ইনভেস্টমেন্ট প্রসিডিউর বিষয়ক প্রশিক্ষণ কমসুচি রাজশাহীতে ‘জাল নোট সনাক্তকরণ ও প্রচলন প্রতিরোধে’ আইএফআইসি ব্যাংকের কর্মশালা বিশেষ সিএসআর ফান্ডের আওতায় কৃষকদের আর্থিক সহায়তা প্রদান করলো সাউথইস্ট ব্যাংক নারীদের গৃহস্থালির কাজের স্বীকৃতি দেওয়া হবে: অর্থ প্রতিমন্ত্রী চুয়াডাঙ্গায় বাজারে উঠতে শুরু করেছে বিভিন্ন জাতের লিচু সাতক্ষীরায় রেমালের ব্যাপক তান্ডব ; ঢাল হয়ে রক্ষা করেছে সুন্দরবন ব্রাহ্মণবাড়িয়ায় এবার ঈদে ১৫’শ কোটি টাকার পশু বেচাকেনার আশা সরকারের কাছের লোকেরাই সিন্ডিকেট করে জনগণের পকেট কাটছে : নজরুল ইসলাম এ সরকার দেশের অর্থনীতিকে একেবারে ধ্বংস করে দিয়েছে : রিজভী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে নেতাকর্মীদের নির্দেশ ওবায়দুল কাদেরের

মাইলস্টোন কলেজে ২১তম ব্যাচের ব্যাজ প্রদান অনুষ্ঠিত

শাহ বুলবুল:
  • আপডেট সময় বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪

রাজধানীর উত্তরায় অবস্থিত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মাইলস্টোন কলেজে অনুষ্ঠিত হলো ২১তম ব্যাচে অধ্যয়নরত দ্বাদশ শ্রেণির ছাত্রছাত্রীদের বার্ষিক ব্যাজ প্রদান অনুষ্ঠান-২০২৪। গত ১৩ ফেব্রুয়ারি, উত্তরা মডেল টাউনের গরীব-ই-নেওয়াজ এভিনিউতে অবস্থিত মাইলস্টোন কলেজের মেইন ক্যাম্পাসে আয়োজন করা হয় গৌরবময় ব্যাজ প্রদান অনুষ্ঠান। ছাত্রছাত্রীদের দক্ষতা ভিত্তিক ব্যাজ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের জ্যেষ্ঠ পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম। নান্দনিক আয়োজনে বাংলা মাধ্যম ও ইংরেজি ভার্সনের ১১৯ জন ছাত্রছাত্রীকে মর্যাদাপূর্ণ ব্যাজ প্রদান করা হয়। বিজ্ঞান বিভাগের ফাবিহা সানজিদা নওশিনকে কলেজ ক্যাপ্টেন, আরাফাত খন্দকার অপুকে স্পোর্টস ক্যাপ্টেন এবং মানবিক বিভাগের আজমাইন অরণ্যকে কালচারাল ক্যাপ্টেন নির্বাচিত করা হয়।
প্রধান অতিথি অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম এবং সম্মানিত অতিথি জ্যেষ্ঠ পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম প্রত্যেক ছাত্রছাত্রীকে সম্মানজনক এই ব্যাজ পরিয়ে দেন। উল্লেখ্য, প্রতি বছরের মতো এবারও মেধা, যোগ্যতা, নেতৃত্ববোধের মতো নানাবিধ গুণাবলী বিবেচনায় সাতটি ক্যাটাগরিতে যথাক্রমে-কলেজ ক্যাপ্টেন, সহকারি কলেজ ক্যাপ্টেন, স্পোর্টস ক্যাপ্টেন, সহকারি স্পোর্টস ক্যাপ্টেন, কালচারাল ক্যাপ্টেন, সহকারি কালচারাল ক্যাপ্টেন এবং সার্জেন্ট ব্যাজ প্রদান করা হয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com