শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

অভিযোগ: মাইক্রোসফট সফটওয়্যারে রুশ হ্যাকারদের হামলা

আইটি ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ১১ মার্চ, ২০২৪

রাশিয়া সমর্থিত হ্যাকারদের বিরুদ্ধে মূল সফটওয়্যারে অনুপ্রবেশের অভিযোগ করেছে প্রযুক্তি খাতে বিশ্বের বৃহৎ প্রতিষ্ঠান মাইক্রোসফট। গত জানুয়ারিতে এ ঘটনা ঘটেছে বলে দাবি করা হচ্ছে। খবর সিএনএন। গত শুক্রবার (৮ মার্চ) মার্কিন সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনকে দেয়া এক অভিযোগপত্রে এ দাবি করে টেক জায়ান্টটি।
সেখানে বলা হয়েছে, সম্প্রতি মাইক্রোসফটের করপোরেট ইমেইল সিস্টেম হ্যাকের চেষ্টা করা হয়েছে। প্রতিষ্ঠানটির কিছু সোর্স কোড রিপোজিটরি ও অভ্যন্তরীণ সিস্টেম অ্যাক্সেস পেতে এ হামলা চালিয়েছে হ্যাকাররা।
এর আগেও কয়েকবার এমন সাইবার হামলার শিকার হয়েছিল মাইক্রোসফট।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com