বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

ক্রীড়া সংগঠক ইউসুফ আর নেই

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ৩০ মার্চ, ২০২৪

বাংলাদেশ হকি ফেডারেশনের সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাবেক নির্বাহী সদস্য মোহাম্মদ ইউসুফ আর নেই। চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে ইন্তেকাল করেছেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মোহাম্মদ আলমগীর জানিয়েছেন, শনিবার বাদ আসর মরহুমের জানাজার নামাজ চট্টগ্রাম মেহেদীবাগ সিডিএ জামে মসজিদে অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে মোহাম্মদ ইউসুফ ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। দুইদিন আগে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। হার্টের ব্লক ধরা পড়লে রিং পড়ানো হয়েছিল। অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়। তারপরও বাঁচানো যায়নি ক্রীড়াঙ্গনের সদালাপী এই মানুষটিকে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com