বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

মুহাম্মদ সেলিম উদ্দিন এর বড় ভাইয়ের ইন্তেকাল

খবরপত্র ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিনের বড় ভাই, সিলেট মহানগরী জামায়াতের ৮নং ওয়ার্ডের সভাপতি ও সংগঠনের রুকন মোহাম্মদ বদরুল হক গত বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টায় সিলেটের ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেছেন-ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ব্রেইন স্ট্রোক সংক্রান্ত জটিলতা সহ নানাবিধ শারীরিক সমস্যায় ভূগছিলেন। তার বয়স হয়েছিল ৬৩ বছর। মৃত্যুকালে তিনি ২ স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, ৩ ভাই ও ২ বোন সহ অসংখ্য আত্মীয়-স্বজন গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের নামাজে জানাজা বাদ জুম্মা সিলেটের বিয়ানী বাজারের পূর্ব মুরিয়ার নিজ গ্রাম আষ্টগরি জামে মসজিদে অনুষ্ঠিত হয় এবং পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মরহুমের নামাজে জানাজায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর, সাবেক এমপি মাওলানা আ ন ম শামসুল ইসলাম,কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর ফখরুল ইসলাম, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড.মুহাম্মদ রেজাউল করিম, ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর আ.সবুর ফকির,উত্তরের সহকারী সেক্রেটারি নাজিমুদ্দিন মোল্লা, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য লস্কর মুহাম্মদ তাসলিম,মাওলানা হাবিবুর রহমান, সিলেট জেলা উত্তরের আমীর আনোয়ার হোসেন খান,জেলা দক্ষিণের নায়েবে আমীর লোকমান আহমেদ,সিলেট মহানগরীর সহকারী সেক্রেটারি এডভোকেট আ.রব, মৌলভীবাজার জেলা নায়েবে আমীর আ.রহমান, বিয়ানিবাজার উপজেলা আমীর ফয়জুল ইসলাম প্রমূখ। নামাজে জানাজা পরিচালনা করেন মরহুমের ছোট ভাই কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন।
শোকবাণী: মোহাম্মদ বদরুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমীর আব্দুর রহমান মূসা এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম।
এক যৌথ শোকবাণীতে মহানগরী নেতৃদ্বয় বলেন, মরহুম মোহাম্মদ বদরুল হক ছিলেন ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ অগ্রসৈনিক। তিনি দেশকে ন্যায়-ইনসাফের ভিত্তিতে ইসলামী কল্যাণ রাষ্ট্রে পরিণত করার স্বপ্ন দেখতেন এবং জীবনের শেষদিন পর্যন্ত সে পথেই অবিচল ছিলেন। সর্বোপরি তিনি ছিলেন এক ঐতিহ্যবাহী পরিবারের সন্তান। তার ছোট ভাই মুহাম্মদ সেলিম উদ্দিন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর। মহানগরী নেতৃদ্বয় মরহুমের রূহের মাগফিরাত কামনা করে তাকে জান্নাতের আ’লা মাকাম দানের মহান আল্লাহ তা’য়ালার দরবারে দোয়া করেন। তারা তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের সবরে জামিলের তাওফিক কামনা করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com