বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

বিএফইউজে-ডিইউজের শোক
বিশিষ্ট ট্রেডইউনিয়নিস্ট,ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য,প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
আজ সোমবার বিকেল সোয়া ৫টায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। তিনি এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন।
জনাব জিয়াউল হক দীর্ঘদিন স্পোর্টস সাংবাদিকতা করেন। সর্বশেষ তিনি দৈনিক ইত্তেফাকে সিনিয়র সহকারি সম্পাদকের দায়িত্ব পালন করেন। কাজ করেছেন দৈনিক পূর্বদেশসহ আরো কয়েকটি দৈনিকে। নেতৃত্ব দিয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নে।সাচ্চা জাতীয়তাবাদী এই সাংবাদিক নেতা গণতন্ত্র ও গণমাধ্যমের স্বাধীনর জন্য আজীবন সোচ্চার ছিলেন।

আজ বাদ এশা মিরপুর সাংবাদিক আবাসিক এলাকায় মসজিদুল ফারুকে নামাজে জানাজা শেষে কালশী কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব কাদের গনি চৌধুরী এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো: শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক খুরশীদ আলম সাংবাদিক জিয়াউল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।নেতৃবৃন্দ বলেন, খাঁটি দেশ প্রেমিক ও সাচ্চা জাতীয়তাবাদী এই সাংবাদিক নেতার মৃত্যুতে সাংবাদিকতায় যে ক্ষতি হয়েছে তা সহজে পূরণ হবার নয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com