রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম ::
গজারিয়া জমে উঠেছে শেষ মুহূর্তের প্রচার কেশবপুরে উন্নয়ন কর্মকান্ডে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তি বিষয়ক মতবিনিময় সভা গ্রামবাংলার খেলাধুলার একটি ঐতিহ্য ছিল এসব কাঠের খেলনা গজারিয়াবাসীর সেবা করাই রুহুল আমিনের লক্ষ্য আনারস প্রতীকের প্রার্থী আলহাজ্ব আঃ হককে চায় সর্বস্তরের জনগণ গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দুই চেয়ারম্যান প্রার্থী রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক গ্রাহক স্বার্থ সংরক্ষণ কমিটির মানববন্ধন জামালপুরে পল্লীবিদ্যুতের অভিন্ন চাকরিবিধি বাস্তবায়নের দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতি গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করার ক্ষেত্রে সরকারের অঙ্গীকার আছে পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা

শিবগঞ্জে ঘরমুখো মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট সময় বুধবার, ৮ এপ্রিল, ২০২০

করোনাভাইরাসের কারণে গৃহবন্দী শ্রমজীবী-নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে উপজেলা এনজিও ফোরাম ও উপজেলা প্রশাসন।

করোনাভাইরাস মোকাবিলায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ ঘোষণার পর থেকে বিপাকে পড়েন শ্রমজীবী মানুষ। তাদের দুর্ভোগ লাঘবে সরকারের পাশাপাশি কর্মহীন মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী বিতরণ করেছেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুল।

মঙ্গলবার দুপুরে উপজেলার মনাকষা ক্লাব, সাহাপাড়া উচ্চ বিদ্যালয় ও কলেজ, বিনোদপুর আলিম মাদ্রাসা, শ্যামপুর ইউসি উচ্চ বিদ্যালয় চত্বরে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ৪ কেজি আলু, ও ১ লিটার সোয়াবিন তেল তুলে দেন তিনি। উপজেলা এনজিও ফোরামের অর্থায়নে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় ঘরমুখো ১৬০ পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

পাশাপাশি করোনাভাইরাস সচেতনতায় জনসাধারণের মাক্স বিতরণ করেন তিনি। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, উপজেলা এনজিও ফোরামের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়া, উপজেলা এনজিও ফোরামের সাধারণ সম্পাদক মঈন আলীসহ আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। এর আগে উপজেলায় কর্মহীন দেড় শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ই-খ/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com