রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

ডিইউজে সভাপতি শহিদুল ইসলামের মায়ের ইন্তেকাল

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে সভাপতি মো. শহিদুল ইসলামের মমতাময়ী মা শামসুন্নাহার বেগম আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন । তিনি গতকাল মঙ্গলবার ভোররাত ৩টায় ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীনাবস্থায় মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে ইহলোক ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৯১ বছর। তার সাত ছেলে, এক মেয়ে রয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় ধানমন্ডি ঈদগাহ মাঠে মরহুমার প্রথম জানজা শেষে সরাসরি মাদারীপুরে নিয়ে যাওয়া হবে এবং সেখানে নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হেেয়ছে। গত মঙ্গলবার বাদ জোহর নামাজের শেষে জাতীয় প্রেসক্লাবে ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে সভাপতি মো. শহিদুল ইসলামের মমতাময়ী মা শামসুন্নাহার বেগমের রূহের মাগফিরাত কামনায় দোয়া ও মুনাজাত করা হয়েছে। এতে সাংবাদিক নেতৃবৃন্দ ও জাতীয় প্রেস ক্লাব ও ডিইউজে বিএফইইজের সদস্যরা দোয়ায় শরীক ছিলেন।
বিএনপি মহাসচিবের শোক
ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে সভাপতি মো: শহিদুল ইসলামের মাতা শামসুন্নাহার বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
গতকাল মঙ্গলবার এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, ‘শামসুন্নাহার বেগমের মৃত্যুতে তার পরিবার-পরিজনদের মতো আমিও গভীরভাবে সমব্যাথী। ধর্মপরায়ণা ও পরোপকারী নারী হিসেবে তিনি এলাকার সকলের কাছে শ্রদ্ধাভাজন ছিলেন। মরহুমা শামসুন্নাহার বেগম তার মেধা ও শ্রম দিয়ে তার সন্তানদের সুশিক্ষিত ও সুনাগরিক হিসেবে গড়ে তুলেছিলেন। দোয়া করি-মহান রাব্বুল আলামিন যেন তাকে জান্নাত নসিব এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনকে ধৈর্যধারণের ক্ষমতা দান করেন।’
বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।
ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে সভাপতি মো. শহিদুল ইসলামের মা শামসুন্নাহার বেগমের ইন্তেকালে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব কাদের গনি চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন। গতকাল মঙ্গলবার এক শোকবার্তায় বিএফইউজে নেতৃদ্বয় মরহুমার রুহের মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্য ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃদ্বয় বলেন, তিনি অত্যন্ত ধার্মিক, সমাজ হিতৈষী ও মানবদরদী ছিলেন।মহান আল্লাহ দরবারে মরহুমাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করার প্রার্থনাও জানান তারা।
বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের শোক
ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে সভাপতি মো: শহিদুল ইসলামের মাতা শামসুন্নাহার বেগমের ইন্তেকালে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের আহ্বায়ক প্রফেসর ডা: এজেডএম জাহিদ হোসেন ও সদস্য সচিব কাদের গনি চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন। গতকাল মঙ্গলবার এক শোকবার্তায় বিএসপিপি নেতৃদ্বয় মরহুমার রুহের মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্য ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃদ্বয় বলেন, তিনি অত্যন্ত ধার্মিক, পরোপকারি, সমাজ হিতৈষী ও মানবদরদী ছিলেন। তারা মহান আল্লাহ দরবারে মরহুমার জান্নাত কামনা করেন।-প্রেস বিজ্ঞপ্তি




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com