রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

সিঙ্গেল স্ক্রিনে ‘ময়ূরাক্ষী’

বিনোদন:
  • আপডেট সময় শনিবার, ৬ জুলাই, ২০২৪

ঈদে দেশের সিনেপ্লেক্স মুক্তি পেয়েছিল নির্মাতা রাশিদ পলাশের ‘ময়ূরাক্ষী’ সিনেমা। মুক্তির পর সিনেমাপ্রেমী ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে সিনেমাটি।এরই মধ্যে জানা গেছে, ৫ জুলাই থেকে ‘ময়ূরাক্ষী’ দেশের সিঙ্গেল স্ক্রিনে দেখা যাচ্ছে। রাশিদ পলাশের ভাষ্য, আমার এ সিনেমাটি দেশের কিছু মানসম্পন্ন সিঙ্গেল স্ক্রিনে মুক্তি দিতে চাইছি; সিনেমাটি যাতে ভালোভাবে সুন্দর পরিবেশে দর্শকরা উপভোগ করতে পারেন। উন্নত পরিবেশে দেশের চলচ্চিত্রপ্রেমীরা সিনেমাটি দেখতে পারেন সেই কথা বিবেচনা করে আমাদের টিম ঈদে সিনেপ্লেক্স মুক্তি দিয়েছে। এ সপ্তাহে ভোলা জেলার একটি সিঙ্গেল স্ক্রিনে মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হয়েছে এটি। এ প্রেক্ষাগৃহের পরিবেশ ভালো। দর্শক সুন্দর পরিবেশে সিনেমাটি উপভোগ করতে পারবেন। সামনের সপ্তাহে আরও প্রায় ১২টি সিঙ্গেল স্ক্রিনে ‘ময়ূরাক্ষী’ মুক্তি দেওয়া হবে।
‘ময়ূরাক্ষী’ সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি ও সুদীপ বিশ্বাস দ্বীপ। প্রেম ও প্রতারণার সত্য ঘটনা অবলম্বনে ‘ময়ূরাক্ষী’র গল্প ও চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী।
রোমান্টিক ঘরানার থ্রিলার ধাঁচের সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খানসহ অনেকেই। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন জাহিদ নিরব। গান গেয়েছেন মুহিন খান, পূর্ণতা, তরসা, জাহিদ নিরব ও শাকিলা সাকি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com