মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

রাতের আঁধারে সহায়তা পৌঁছে দিলো ছাত্রশিবিরের কর্মীরা

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪

চক্ষু লজ্জায় যেসকল দুর্গত পরিবার চাইতে পারে না, মিডিয়া ও ক্যামেরার সামনে আসতে যারা ইতস্তত ও অপমানবোধ করে, যারা নীরবে কষ্ট সহ্য করে মানুষের দৃষ্টির আড়ালে থেকে যায়- বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম জেলা উত্তরের উদ্যোগে এমন সব পরিবারকে খুঁজে খুঁজে রাতের আঁধারে গোপনে গোপনে ফুড প্যাক, বস্ত্র ও অন্যান্য সহায়তা দিয়ে আসছে। গতশনিবার দিবাগত রাতে মিরসরাই উপজেলার ১ নম্বর করেরহাট ও ২ নম্বর হিঙ্গুলী ইউনিয়নের ২৬০ পরিবারের মাঝে এই সকল উপহার ও সহায়তা প্রদান করা হয়েছে।
এবিষয়ে চট্টগ্রাম জেলা উত্তরের সেক্রেটারি মাঈন উদ্দিন রায়হান বলেন, সুষম বণ্টনে আমরা বদ্ধপরিকর, প্রকাশ্যে চাইতে যারা কুণ্ঠাবোধ করে, দিনের আলোতে চক্ষু লজ্জায় যারা চাইতে বা নিতে পারে না- আমরা মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য গোপনে আমরা সেই সকল মানুষের দুয়ারে, দ্বারপ্রান্তে খাদ্য, বস্ত্র ও তোষক পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছি এবং এক্ষেত্রে অনেকটাই সফল হয়েছি। প্রথমবারে দুটি ইউনিয়নে ক্ষতিগ্রস্ত ২৬০ পরিবারের পাশে দাঁড়িয়েছি। আমাদের এই প্রয়াস, প্রচেষ্টা অব্যাহত থাকবে। এজন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।
বাংলাদেশ ইসলামি ছাত্রশিবির চট্টগ্রাম জেলা উত্তরের সেক্রেটারি মাঈন উদ্দিন রায়হান, করেরহাট শিবির সভাপতি আলতাফসহ স্থানীয় শিবিরের নেতা কর্মীরা রাতের আঁধারের ত্রাণসামগ্রী ও বস্ত্র পৌঁছে দেয়ার সময় উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com