শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

ভারতের সাথে করা দেশবিরোধী সকল চুক্তি বাতিল করতে হবে: গণঅধিকার পরিষদ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

ভারতের সাথে করা সকল দেশবিরোধী চুক্তি বাতিল ও গণহত্যাকারী সংগঠন আ’লীগকে নিষিদ্ধের দাবিতে গতকাল শুক্রবার বিকাল ৪ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে গণঅধিকার পরিষদ, ঢাকা মহানগর দক্ষিণ বিক্ষোভ সমাবেশ করেছে। এতে গণঅধিকার পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।
বিক্ষোভ সমাবেশে গণঅধিকার পরিষদের আহবায়ক কর্নেল অব মিয়া মশিউজ্জামান বলেন, ভারতের সাথে করা দেশবিরোধী সকল চুক্তি বাতিল করতে হবে। সাবেক ভোটারবিহীন মন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও এম এ মান্নানের জামিন বাতিল করে তাদেরকে অতিদ্রুত করুন।
সভায় দলটির সদস্য সচিব ফারুক হাসান বলেন, আ’লীগ এখন আর রাজনৈতিক দলের ক্যাটাগরিতে পরেনা। আওয়ামীলীগ এখন একটি গণহত্যাকারী সংগঠন। আর পৃথিবীর ইতিহাসে কোন গণহত্যাকারী সংগঠনের রাজনীতি করার কোন ইতিহাস নেই। তাই আমরা অনতিবিলম্বে আ’লীগকে নিষিদ্ধের দাবি জানাচ্ছি। একইসাথে ভারতের সাথে করা দেশ বিরোধী চুক্তি বাতিল করতে হবে। দলের যুগ্ম সদস্য সচিব তারেক রহমান বলেন, আ’লীগকে নিষিদ্ধ করা এখন সময়ের দাবি। দেশের অধিকাংশ জনগণ চায়, আ’লীগকে নিষিদ্ধ করা হোক।
সভাপতির বক্তব্যে গণঅধিকার পরিষদ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইমামউদ্দিন বলেন, আমরা আ’লীগকে আর বাংলাদেশের মাটিতে দেখতে চাই না। যাদের হাতে বাংলাদেশের জনগণের রক্তের দাগ লেগে আছে তাদের রাজনীতি করার আর কোন অধিকার নেই। মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উচ্চতর পরিষদের সদস্য সাদ্দাম হোসেন, দপ্তর সহ-সমন্বয়ক আরিফ বিল্লাহ, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ, যুব অধিকার পরিষদের সদস্য সচিব সোহেল মৃধা প্রমূখ




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com