শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১০ অপরাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

দীঘির প্রেমে মজেছেন অমিত হাসান!

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। বহু সিনেমায় নায়ক হিসেবে যেমন দর্শকের মনে দাগ কেটেছেন তেমনি খল চরিত্রেও তিনি দারুণ মুন্সিয়ানা দেখিয়েছেন। সাম্প্রতিককালে তাকে খল চরিত্রেই বেশি দেখা যায়। তবে যে চরিত্রেই তিনি থাকুন না কেন, দর্শকের জন্য তা বাড়তি আগ্রহের বিষয়। তার সমসমায়িক অনেকে হারিয়ে গেলেও তিনি নিজেকে টিকিয়ে রেখেছেন অভিনয়ের বৈচিত্র্যতা দিয়েই। করোনাভাইরাসের প্রভাবের জন্য সব ধরনের শুটিং থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে সম্প্রতি একটি নতুন সিনেমায় কাজ শুরু করেছেন অমিত হাসান। গত সপ্তাহ থেকে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ শিরোনামের একটি সিনেমার শুটিং শুরু করেন। এখানে অমিত হাসানের বিপরীতে দেখা যাবে নতুন প্রজন্মের দীঘিকে। সেখানে দীঘির সঙ্গে রোমান্স করতেও দেখা যাবে অমিতকে।

এ সিনেমা প্রসঙ্গে অমিত হাসান জাগো নিউজকে বলেন, ‘গুণী একজন পরিচালক ঝন্টু সাহেব। তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বরাবরই ভালো। আমার শুটিং শেষ পর্যায়ে। এই গল্পটি একটি গ্রামীণ প্রেক্ষাপটের। এখানে আমার চরিত্রটির নাম শাহী। আমি দীঘিকে ভালোবাসি এবং আমাদের বিয়ে হওয়ার কথা। কিন্তু আমার বয়স বেশি হওয়ায় সমস্যা দেখা দেয়। দীঘির পছন্দ আসিফকে। এ নিয়েই তৈরি হয় ক্রাইসিস। কিছু সিনেমাটিক টার্ন আছে। অনেক দিন পর একটু ভিন্ন আমেজের সিনেমায় কাজ করলাম। ভালো লাগছে।’
দীঘির সঙ্গে অভিনয় করা প্রসঙ্গে এই অভিনেতা বলেন, ‘সিনেমার এ বিষয়টাই খুব দারুণ। কয়েকটা জেনারেশনের একটা মিলন ঘটে এখানে। দীঘি আমার কাছে মেয়ের মতো। সেই ছোট থেকে ওকে দেখছি, স্নেহ করছি। ওর বাবা-মা দুজনই আমাদের মানুষ, প্রিয়জন। সেই হিসেবে দীঘি আমাদের কোলে পিঠেই মানুষ হয়েছে।
সেই দীঘির সঙ্গে প্রেমিকের চরিত্রে অভিনয় করাটা কিন্তু অবশ্যই একটা মজার অভিজ্ঞতা। দীঘি মাশাআল্লাহ অনেক ভালো অভিনয় করে। ও শিখছে। আমার প্রত্যাশা ও অনেক বড় হবে সিনেমায়। সবাই ওর জন্য দোয়া করবেন।’ ‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় আরো অভিনয় করেছেন সিমি, শবনম পারভীন, সুব্রত, আমির সিরাজীসহ অনেকেই। ছবিটি আসছে বছরে মুক্তি পাবে বলে জানা গেছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com