বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শিরোনাম ::
মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন নতুন প্রজন্মের সবাইকে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা আন্দোলনের ইতিহাস জানাতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী ‘দাম শুনেই চলে যাচ্ছেন ক্রেতারা’ গাজীপুরে বেতনের দাবিতে পোশাক শ্রমিকদের বিক্ষোভ বাংলাদেশের সঙ্গে সম্পর্কে পরিবর্তন এনেছে যুক্তরাষ্ট্র বিএনপি নেতাদের বক্তব্য দুরভিসন্ধিমূলক: ওবায়দুল কাদের ঐতিহাসিক বদর দিবসের আলোচনা সভায় মাওলানা রফিকুল ইসলাম খান বউদের ভারতীয় শাড়ি পোড়ালে বর্জনের কথা বিশ্বাস করবো ছয়টি রাজ্যের ভোটাভুটিতে ট্রাম্পের থেকে এগিয়ে বাইডেন জিয়াউর রহমানকে অসম্মান করা মানে স্বাধীনতাকে অস্বীকার করা : মির্জা ফখরুল

গ্রেফতার হওয়া নেতাকর্মীদের স্বজনদের মাঝে ইশরাক

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

সম্প্রতি রাজধানীতে বাসে অগ্নিসংযোগ ও নাশকতার মামলায় গ্রেফতার হওয়া বিএনপি নেতাকর্মীদের বাসায় বাসায় গিয়ে তাদের পরিবারের খোঁজখবর ও সমবেদনা প্রকাশ করেছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। গতকাল বৃহস্পতিবার সকালে রাজধানীর বংশালের পুরানো মামলায় গ্রেফতার হওয়া বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীর বাসায় যান ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। সাবেক ৬৮নং এবং বর্তমান ৩২নং ওয়ার্ডের সাবেক কমিশনার মো: রফিকের বাসায় গিয়ে তার পরিবারের খোঁজ খবর নেন তিনি। এসময় তার পরিবারকে সান্ত¡না দেন ইঞ্জিনিয়ার ইশরাক। এরপর যান একই মামলায় গ্রেফতার হওয়া আরেক নেতা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফুর রহমান নাদিমের বাসায়। এরপর ছাত্রদলের সাবেক নেতা শহিদুল্লাহ রানা ও ৩১নং ওয়ার্ডের বিএনপির সাবেক কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড বিএনপির সভাপতি কাইয়ুমের বাসায়।

এসময় ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন তাদের পরিবারের সার্বিক খোজখবর নেয়ার পাশাপাশি যেকোনো সংকটে তাদের পাশে থাকার আশ্বাস দেন। এসময় উপস্থিত ছিলেন বংশাল থানা বিএনপির প্রবীণ নেতা হাজী শাহজাহান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো: মোহন, যুগ্ম-সাধারণ সম্পাদক জাফরুল্লাহ জাফরু, বংশাল থানা বিএনপির সভাপতি তাজউদ্দিন তাইজু, সাংগঠনিক সম্পাদক মো: আদিল, ৩৫নং ওয়ার্ডের বিএনপির সাবেক কাউন্সিলর প্রার্থী ইয়াকুব আলী সরকার, বিএনপি নেতা ডালিম, মোশাররফ, কামালসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com