মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
মুসলিম স্থাপত্যের অপূর্ব নিদর্শন ৫ টাকার নোটে মুদ্রিত নওগাঁর কুসুম্বা মসজিদ ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ মেলান্দহে অভ্যন্তরীণ বোরো ধান:চাল সংগ্রহের শুভ উদ্বোধন জলঢাকায় কৃষকদের ফসলি জমির ধান নষ্ট পরিবেশ অধিদপ্তর ছাড়পত্র নেই তবুও চলছে ইট ভাটা ভোটারদের আস্থা চেয়ারম্যান প্রার্থী মোটরসাইকেল প্রতীকের এস এম মুইদুল ইসলামের উপর কালীগঞ্জে ৪ কোটি টাকার রাস্তায় নিম্নমানের ইট ব্যবহারের অভিযোগ খাদ্য ও শস্য পণ্য উৎপাদন বাড়াতে পারলে,দেশের আর্থিক অগ্রগতি বাড়বে-এস এম শাহজাদা এমপি আবারও ‘আওয়ামী লীগের সাজানো বিষ্ফোরক মামলায়’ পিরোজপুর জেলা যুবদলের সদস্য সচিব সহ যুগ্ম আহ্বায়ক-১ কারাগারে জগন্নাথপুরে মাদ্রাসার ফলাফল সন্তোষজনক জমে উঠছে পিরোজপুরে দ্বিতীয় ধাপের নির্বাচনী প্রচার প্রচারণা

মাটিরাঙ্গায় জীবানুনাশক স্প্রে কার্যক্রম উদ্বোধন

মাটিরাঙ্গা প্রতিনিধি :
  • আপডেট সময় শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় করোনাভাইরাস সংক্রমণের ভয়াবহতা সম্পর্কে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধি ও জীবানুনাশক স্প্রে কার্যক্রম পরিচালিত হয়েছে। মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা এই কার্যক্রমের উদ্বোধন করেন। এরপর তারা দু’জন-ই জীবানুনাশক স্প্রে-মেশিন কাঁধে নিয়ে অন্যান্যদের সাথে মাটিরাঙ্গা উপজেলা সদরের বিভিন্ন জায়গা স্প্রে করেন।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, জীবানুনাশক স্প্রে কার্যক্রম পরিচালনার মত এমন মহতী উদ্যোগ গ্রহণ করায় মাটিরাঙ্গা উপজেলা মানবাধিকার কমিশনকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান। তিনি মাটিরাঙ্গাবাসীর উদ্দেশ্যে বলেন, সরকারিভাবে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত সকলে নিজ নিজ বাড়ীতে অবস্থান করবেন। অযথা বাজারে বা পাড়া মহল্লার দোকানে আড্ডা দিতে যাবেন না। মনে রাখবেন মহামারী মোকাবেলায় রাস্ট্রকে সাহায্য করা আপনার নাগরিক দায়িত্ব।

শুক্রবার ১০ এপ্রিল সকালে বাংলাদেশ মানবাধিকার কমিশন মাটিরাঙ্গা উপজেলা ও পৌর শাখার উদ্যোগে পরিচালিত উক্ত কার্যক্রমের পরিচালক মাটিরাঙ্গা উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি মোঃ বাবুল আহমেদ ও প্রধান সমন্বয়ক ও সহ-সভাপতি মোঃ দেলোয়ার হোসেন রিপন জীবানুনাশক কার্যক্রমে সহায়তাকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বাংলাদেশ ছাত্রলীগের মাটিরাঙ্গা পৌর শাখার সাধারণ সম্পাদক মোঃ তছলিম উদ্দিন রুবেল বলেন, সাধারণ মানুষকে নিরাপদ রাখতে ও করোনাভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত রাখতে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে।

জীবানুনাশক স্প্রে কার্যক্রমে মাটিরাঙ্গা পৌর ও ওয়ার্ড ছাত্রলীগের সহযোগিতায় মাটিরাঙ্গা পৌরসভার বিভিন্ন পাড়া- মহল্লায় নভেল করোনাভাইরাস (কোভিড- ১৯) সংক্রমন প্রতিরোধে জীবানুনাশক স্প্রে, গ্লাভস, মাস্ক, সুরক্ষা টুপি বিতরণ করা হয়। এ সময় মাটিরাঙ্গা উপজেরা মানবাধিকার কমিশন ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com