শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
বিশ্বমানের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি রাসূল (সা.)-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে দৃঢ় শপথবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে—ড. রেজাউল করিম চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী রাজনীতিবিদেরা অর্থনীতিবিদদের হুকুমের আজ্ঞাবহ হিসেবে দেখতে চান: ফরাসউদ্দিন নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহত আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় গাজানীতির প্রতিবাদে বাইডেন প্রশাসনের ইহুদি কর্মকর্তার লিলির পদত্যাগ

নেত্রকোনা জেলা আ’লীগের উদ্যোগে সাবান ও মাস্ক বিতরণ

নেত্রকোনা প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

সারা পৃথিবীতে করোনা ভাইরাসের কারণে মৃত্যুর মিছিল দিন দিন বাড়ছে। বাংলাদেশেও আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পাচ্ছে। তাই জনসচেতনতাই একমাত্র এই ভাইরাসটির প্রকোপ থেকে আমাদের বাঁচাতে পারে। এই করোনাভাইরাস মোকাবেলায় সচেতনতামূলক কর্মসূচী হিসেবে নেত্রকোনা জেলা আওয়ামীলীগের উদ্যোগে জেলা শহরের পথচারী ও সাধারন খেটে খাওয়া মানুষের হাতে সাবান ও মাস্ক বিতরণ করা হয়।

জেলা শহরের ছোটবাজারস্থ জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে শুক্রবার বিকেলে পথচারী ও সাধারন খেটে খাওয়া মানুষের হাতে হাতে সাবান ও মাস্ক বিতরণ করেন জেলা আওয়ামীলীগ সভাপতি মতিয়র রহমান খান ,সাধারন সম্পাদক সমাজ কল্যান প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি ও সংরক্ষিত আসনের সংসদ সদস্যা হাবীবা রহমান খান শেফালী।

এসময় অন্যান্যদে মাঝে উপস্থিত ছিলেন সহ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, বারহ্রাট্রা উপজেলা পরিষদ চেয়ারম্যান মঈন উল হক কাশেম, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ভজন সরকার,দপ্তর সম্পাদক মাজারুল ইসলাম,কৃষি বিষয়ক সম্পাদক এড.দীপক ধর গুপ্ত,মহিলা বিষয়ক সম্পাদিকা অর্পিতা খানম সুমি,সম্মনিত সদস্য দেওয়ন ওমর ফারুক সহ জেলা আওয়ামীলীগের সর্বস্থরের নেতৃবৃন্দ।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com