বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনাম ::
দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত ভ্যান-ঠেলাগাড়ি দিয়ে এইচএসসি কেন্দ্রে পরীক্ষার্থীরা বরিশালে নদীতে চলছে ‘বিমান’ বেনাপোলে ভারতীয় ট্রাক থেকে ফেনসিডিলসহ চালক গ্রেফতার কিডনি বিকল হতে যাওয়া রিকশাচালক সিরাজুলকে বাঁচাতে সাহায্যের আবেদন ডোমারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম (বিপিএএ)’র বিদায় সংবর্ধনা নেত্রকোণা জেলা প্রশাসক পেলেন শুদ্ধাচার পুরস্কার বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালের ১০ লিফটের ৮টিই অচল মাদারগঞ্জে বিক্ষোভ ও হরতাল ঘোষণা : চেয়ারে বসার একদিন আগে উপজেলা চেয়ারম্যান কারাগারে মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি কেন্দ্রীয় পর্ষদের সাংগঠনিক সংলাপ উপলক্ষে প্রস্তুতি সভা দুর্গাপুরে বঙ্গববন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

করোনা উপসর্গ নিয়ে কুষ্টিয়ায় দুই জনের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি
  • আপডেট সময় শনিবার, ১১ এপ্রিল, ২০২০

কুষ্টিয়ায় করোনা উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কুষ্টিয়া সদর উপজেলার উজানগ্রাম ইউনিয়নের মৃত্তিকাপাড়া গ্রামের পূর্বপাড়ার কিতাব উদ্দিনের ছেলে আশরাফ (৩৮) করোনা উপসর্গ নিয়ে তার বাড়িতে মৃত্যুবরণ করেন।

অন্যদিকে জেলার দৌলতপুর উপজেলা বোয়ালিয়া ইউপির পল্লীতে করোনা উপসর্গ নিয়ে এক দিনমজুরের মৃত্যুর খবর পাওয়া গেছে। শুক্রবার বিকালে নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন।

প্রত্যক্ষদর্শীরা ও পারিবারিক সূত্রে জানা গেছে আশরাফ ঢাকার একটি বাড়ির নিরাপত্তারক্ষীর দায়িত্বে ছিলেন। ঢাকার সেই বাড়িতে ইতালী ফেরত করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এক প্রবাসী এসেছিলেন।

তার কাছ থেকে তিনি সংক্রমিত হয়েছিলেন, পরে তাকে আইসোলেশনে পাঠানো হয়েছিল। সেখানে কয়েকদিন থাকার পর পালিয়ে আসে তার নিজ বাড়ীতে, গত ৩ দিন তার বাড়িতে অবস্থান করছিলেন।

এদিকে জেলার দোলতপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের গোয়ালগ্রাম কারিগর পাড়া গ্রামের দবির উদ্দিনের ছেলে জিয়ার উদ্দিন (৩০) দিনমজুরের কাজ করতো। কয়েকদিন ধরে তার জ্বর, গলা ব্যাথা, শ্বাসকষ্ট নিয়ে স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছিল। এ অবস্থায় শুক্রবার বিকাল ৫ টার দিকে জিয়ার উদ্দিন মারা যান।

মারা যাওয়া দিনমজুরের স্বজনরা জানান, জিয়ার উদ্দিন হাঁপানীর রোগী ছিল এবং মাঠে দিনমজুরের কাজ করত। কোন বিদেশ ফেরতের সংস্পর্শেও সে যায়নি বলে স্বজনরা দাবি করেছে।

মৃত্য দুই জনের নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন কুষ্টিয়া সিভিল সার্জন ও দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা। ইতিমধ্যে ওই দুই এলাকা লকডাউন করেছে প্রশাসন।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com