শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম ::
চিতলমারীতে জমি সংক্রান্ত বিরোধে প্রাণ নাশের হুমকি : থানায় জিডি গজারিয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে চমক দেখালেন মীনা খাগড়াছড়িতে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান আজিজ উদ্দিন বগুড়া ও জয়পুরহাটে উপজেলা পরিষদ নির্বাচনে যারা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জামালপুর সদর উপজেলা পরিষদে বিজন কুমার চন্দরকে বিজয়ী ঘোষণা ডিমলায় শান্তিপূর্ণ পরিবেশে উপজেলা পরিষদ নির্বাচন মেলান্দহে দুগ্ধ সমবায় প্রকল্পের সদস্যদের মাঝে ঋণের চেক বিতরণ গলাচিপায় জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ তারাকান্দায় অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিএনপির ত্রাণ নুরে আলম সিদ্দিকী শাহীন নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত

বিধবাদের কাছে খাদ্যসামগ্রী পৌছে দিলেন শেরপুর পুলিশ সুপার

মো: মঞ্জুরুল আহসান, নালিতাবাড়ী (শেরপুর)
  • আপডেট সময় শনিবার, ১১ এপ্রিল, ২০২০

দেশে উদ্ভূত করোনা পরিস্থিতিতে শেরপুরের নালিতাবাড়ী সোহাগপুরের বিধবা পল্লীর অসহায় শহিদ পরিবার ও বিধবাদের মাঝে শুক্রবার রাতে জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম(পিপিএম) খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। খাদ্য সামগ্রী বিতরণকালে অতিরিক্ত পুলিশ সুপার(নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান, শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ও নালিতাবাড়ীন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল সহ পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- ৫ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি আলু, আধা কেজি সয়াবিন তেল ও সাবান। শহিদ জায়া, বিরঙ্গনা ও শহিদ পরিবারের সদস্যরা এসব খাদ্য সামগ্রী পেয়ে খুব খুশি হন। ৩৮ জন বিধবা ও শহিদ পরিবারের সদস্য এবং গ্রামের অসহায় ১২ জন মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জানা গেছে, জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম) শুক্রবার বিকেলে এসে হাজির হন সোহাগপুরের বিধবা পল্লীতে। তিনি অসহায় বিধবাদের সাথে সার্বিক বিষয়ে কথা বলেন এবং করোনা ভাইরাস নিয়ে সচেতনতার পরামর্শ দেন। এছাড়াও তিনি বিধবাদের সব সময় দেখাশোনা করার জন্য নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদলকে নির্দেশ দেন।

১৯৭১ সালের ২৫ জুলাই পাক বাহিনী হামলা চালায় নালিতাবাড়ীর সোহাগপুর গ্রামে। গুলি করে হত্যা করে ১৮৭ জন নিরীহ গ্রামবাসীকে। বিধবা হয় ৬২ জন গৃহবধু। পরে ২০০৭/২০০৮ সালে বাংলাদেশ সেনা বাহিনীর ১৯ পদাতিক ডিভিশনের তালিকা অনুযায়ী বর্তমানে বেঁচে আছেন ২৭ জন বিধবা। দেশের এই করোনা পরিস্থিতিতে বিধবারা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পেয়ে তারা খুব সন্তুষ্ট বলে জানা গেছে।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com