রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

অপূর্ব-মেহজাবীনের ‘আয় ফিরে আয়’

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

ভালোবাসা দিবসকে ঘিরে ফের জুটি বেঁধেছেন ছোট পর্দার দুই সুপারস্টার জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন চৌধুরী। এই জুটির নতুন নাটকের নাম ‘আয় ফিরে আয়’। রোমান্টিক আমেজে এ নাটকের গল্প রচনার পাশাপাশি এটি নির্মাণ করেছেন এস আর মজুমদার। সম্প্রতি রাজধানীর উত্তরায় শেষ হয়েছে নাটকটির শুটিং। প্রেম, ভালোবাসা, রোমান্সের পাশাপাপাশি এখানে থাকছে ট্র্যাজেডিও। একটা নবদম্পতির সম্পর্কের গল্পই উঠে এসেছে নাটকটিতে, এমনটাই জানান নির্মাতা।
এস আর মজুমদার বলেন, ‘একটা নবদম্পতির সম্পর্কের গল্প ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। কিন্তু একটা সময়ে গিয়ে তাদের মধ্যে ক্রাইসিস তৈরি হয়। এই মূহুর্তে এর চেয়ে বেশি বলতে চাচ্ছি না। দর্শকের উদ্দেশে এতটুকু বলব যে শেষ পর্যন্ত নাটকটি দেখলে যেমন আনন্দ পাবে, তেমনই তাদের চোখে পানি চলে আসবে এবং তাদের চোখে হাসি লেগে থাকবে।’
জিয়াউল ফারুক অপূর্ব বলেন, ‘এ নাটকের গল্পের বিষয়বস্তু একটু আলাদা। যারা সত্যিকার অর্থে বাংলা নাটক ভালোবাসেন, তারা আমার গেটআপ দেখেই তা সহজে অনুমান করতে পারবে। তাদের কাজটি পছন্দ হবে।’ মেহজাবিন বলেন, ‘এই নাটকের গল্পের শুরু থেকেই ট্র্যাজেডি আছে। যারা দীর্ঘদিন ধরে আমার আর অপূর্ব ভাইয়ার রোমান্টিক গল্পের নাটক দেখে অভ্যস্ত, তারা নিঃসন্দেহে ভিন্ন কিছু পাবেন। আমার চরিত্রের একটি বিশেষ বৈশিষ্ট্য আছে। যদিও এ ধরনের চরিত্রে আমি অভিনয় করেছি। কিন্তু এই নাটকে তা আরো একটু বেশিই চ্যালেঞ্জিং।’ আসছে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ১২ ফেব্রুয়ারি রাত ৯টায় আরটিভিতে নাটকটি প্রচারিত হবে বলে জানান নির্মাতা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com