রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম ::
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন : আসিফ নজরুল তিস্তার পানি দ্রুত বাড়ছে আজ আদালতে আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার : পানিসম্পদ উপদেষ্টা শিক্ষাব্যবস্থায় হিন্দুত্ববাদ ও নাস্তিক্যবাদ বরদাস্ত করা হবে না : মামুনুল হক নৌকা থাকায় নৌপরিবহন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন হতে পারে : উপদেষ্টা আদর্শিক ভিন্নতা থাকলেও সবাই একসঙ্গে জাতি গঠনে কাজ করবে: মঞ্জুরুল ইসলাম জাতিসংঘে ভাষণে যুক্তরাষ্ট্রের কড়া সমালোচনা মাহমুদ আব্বাসের মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে ভাষাসৈনিক অধ্যাপক আব্দুল গফুরের দাফন ছাত্র-জনতার অদম্য সংকল্প ও প্রত্যয় স্বৈরাচার থেকে আমাদের মুক্তি দিয়েছে

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ক্রীড়া মন্ত্রণালয়ের অনুদান প্রদান

খবরপত্র অনলাইন ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

করোনাভাইরাস প্রতিকার করতে সরকার বন্ধ করে দিয়েছে সবকিছু। অনেক এলাকা করা হয়েছে লকডাউন। তাই দিনমজুর ও খেটেখাওয়া মানুষগুলো পড়েছে বেকায়দায়। সরকার তাদের সাহায্য করতে নিয়েছে নানা উদ্যোগ। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রতিদিন সাহায্য যাচ্ছে দেশের বিভিন্ন অঞ্চলে।

প্রধানমন্ত্রীর এই ত্রাণ তহবিলে প্রতিদিন বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান এবং মন্ত্রণালয় অর্থ দিয়ে আসছে। আজ (বুধবার) কয়েকটি মন্ত্রণালয় তাদের কর্মকর্তা-কর্মচারিদের একদিনের বেতন প্রদান করেছে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে। যার মধ্যে আছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ও।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, এ মন্ত্রণালয়ের অধীনস্ত বিভিন্ন দফতর, সংস্থার কর্মকর্তা-কর্মচারিরা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে একদিনের বেতন দিলেও এ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল দিয়েছেন তার এক মাসের বেতন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, ‘করোনা ভাইরাস মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে যুব ও ক্রীড়া মন্ত্রনালয় ও বিভিন্ন দপ্তর/সংস্থা-এর সকল কর্মকর্তা ও কর্মচারীদের এক দিনের বেতন ও আমার এক মাসের বেতন প্রদান করছি।’

এ উপলক্ষে বুধবার গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে অংশ নেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস অনুদানের চেক গ্রহণ করেন।

ই-খ/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com