শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

সেই কর্মকর্তা ওয়াহিদা খানমকে পরিকল্পনা কমিশনে পদায়ন

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

সন্ত্রাসী হামলার শিকার দিনাজপুরের ঘোড়াঘাটের সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে পদায়ন করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ মার্চ) তাকে পরিকল্পনা কমিশনের আর্থ-সামাজিক বিভাগে সিনিয়র সহকারী প্রধান হিসেবে দায়িত্ব পালনের জন্য পরিকল্পনা বিভাগে ন্যস্ত করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।
সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সিনিয়র সহকারী সচিব পদমর্যাদার কর্মকর্তা ওয়াহিদা খানমকে গত ১৬ সেপ্টেম্বর বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়। একই সঙ্গে তার স্বামী রংপুরের পীরগঞ্জের ইউএনও মো. মেজবাউল হোসেনকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগে বদলি করা হয়।
গত বছরের ২ সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে দিনাজপুরের ঘোড়াঘাটের সরকারি বাসভবনে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হন ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী। ওয়াহিদা খানমের মাথায় মাথায় হাতুরি দিয়ে আঘাত করা হয়। তাকে প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রংপুরে একটি ক্লিনিকে আইসিইউতে নেয়া হয়। সেখানে থেকে ৩ সেপ্টেম্বর দুপুরে হেলিকপ্টারে করে অচেতন ওয়হিদা খানমকে ঢাকায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হসপিটালে ভর্তি করা হয়।
প্রায় এক মাসের চিকিৎসা শেষে গত বছরের ১ অক্টোবর হাসপাতাল থেকে ছাড়া পান ওয়াহিদা। পুরোপুরি সুস্থ হওয়ায় এখন তাকে পদায়ন করা হল।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com