মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম ::
বরিশালে জেলা প্রশাসনের আয়োজনে সর্বজনীন পেনশন মেলার উদ্বোধন শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও বিক্ষোভ ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইউএনও মোজাম্মেল হক চৌধুরী কিশোরগঞ্জে শহীদ পরিবারের জায়গাজমি জবরদখল বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা টমেটো চাষে কৃষক ফিরোজের বাজিমাত, ঝুঁকছেন অন্য কৃষকরাও দাউদকান্দিতে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার তৃতীয় দিনের মতো চলছে সুন্দরবনের আগুন নেভানোর কাজ বাড়ির ভিতর স্বল্প পরিসরে মাছচাষে তিনগুণ লাভে খুশি মাছচাষী শরীয়তপুর সদর উপজেলাকে একটি আধুনিক উন্নত মডেল রূপে গড়ে তুলবো-উজ্জ্বল আকন্দ

বন্দুকধারীর গুলিতে কানাডায় পুলিশ সদস্যসহ নিহত ১৭

আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২০ এপ্রিল, ২০২০

কানাডায় পুলিশ অফিসারের ছদ্মবেশে থাকা এক বন্দুকধারীর গুলিতে একজন নারী পুলিশ অফিসারসহ ১৭ জন নিহত হয়েছেন।

সোমবার (২০ এপ্রিল) সংবাদমাধ্যম বিবিসি জানায়, কানাডার নোভা স্কটিয়ায় এই মর্মান্তিক ঘটনা ঘটে। প্রায় ১২ ঘণ্টা ধরে নোভা স্কটিয়ার বিভিন্ন স্থানে মানুষকে গুলি করেছে ওই সন্দেহভাজন ব্যক্তি।

কর্তৃপক্ষ জানিয়েছে, তিনি পুলিশ ইউনিফর্ম পরেছিলেন। তার ব্যবহৃত গাড়িটি রয়্যাল কানাডিয়ান মাউন্টেড পুলিশ ক্রুজারের মতো দেখতে।

নিহত নারী পুলিশ অফিসার দুই সন্তানের জননী। এ ঘটনায় নিহত ওই নারী পুলিশ কর্মকর্তা ছাড়াও অপর এক পুলিশ সদস্য আহত হয়েছেন।

দেশটির পুলিশ জানায়, হ্যালিফ্যাক্সের বাইরে এনফিল্ডের একটি পেট্রোল স্টেশন থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এটি আমাদের প্রদেশের ইতিহাসে সবচেয়ে করুণ ও হিংস্র ঘটনা ছিল।

পরবর্তীতে সন্দেহভাজন ওই বন্দুকধারী মারা গেছেন বলে জানানো হয়। ওই সন্দেহভাজন বন্দুকধারীর পরিচয় এখনও প্রকাশ করে নি পুলিশ।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com