বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

বাগেরহাটে অসহায় শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বাগেরহাট প্রতিনিধি :
  • আপডেট সময় সোমবার, ২০ এপ্রিল, ২০২০

বাগেরহাটে অসহায় শিক্ষার্থীদের পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সেমাবার সকালে বাগেরহাট সদর উপজেলার বিএসসি মাধ্যমিক বিদ্যালয়ের অসহায় ও গরীব শিক্ষার্থী ও অভিভাবদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক মো. কামরুল ইসলাম। এসময় বাগেরহাট সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চু, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন, বাগেরহাট পৌরসভার প্যানেল মেয়র তানিয়া খাতুন ও বি,এস সি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান ঝিমি মন্ডল, ম্যানেজিং কমিটির সভাপতি শহিদুল ইসলাম, সাদিয়া আফরোজসহ গন্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দেড় শতাধিক পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতারণ করা হয়। প্রতিটি প্যাকেটে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি লবণ, ১ কেজি ছোলা, ১ কেজি চিড়া, ১ ডজন ডিম ও ২ কেজি আলু নিত্যপ্রয়োজণীয় খাদ্য সামগ্রী রয়েছে।

আয়োজকরা জানান, করোনায় বিএসসি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকরা কর্মহীন হয়ে পড়ায় মানবেতর জীবনযাপন করছে। এঅবস্থায় বিদ্যালয়ে শিক্ষক ও এলাকার সুশীল সমাজের সহযোগিতায় দেড় শতাধিক শিক্ষার্থীর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দেয়া হয়।

এমআইপি/রাজিব/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com