বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

মগবাজারে ১৮শত পরিবারের মাঝে জামায়াতের গরুর গোশত, চাল-ডাল বিতরণ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ২৬ জুলাই, ২০২১

বাংলাদেশ জামায়াতে ইসলামী হাতিরঝিল থানা পশ্চিমের উদ্যোগে ঈদ-উল আযহা উপলক্ষ্যে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ঈদের শুভেচ্ছা হিসেবে ২১ ও ২২ জুলাই হাতিরঝিল-মগবাজার-বাংলামোটর, নয়াটোলা এলাকার ইয়াতিম খানা, মসজিদের ঈমাম- মুয়াজ্জিন- খাদেম, বস্তিবাসী, নিরাপত্তা কর্মী, সুবিধাবঞ্চিত ও অস্বচ্ছল ১৮ শত পরিবারের মাঝে, চাল-ডাল-তেল ও কুরবানী গোশত বিতরণ করা হয়েছে।
সংগঠনের ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শুরা সদস্য ও হাতিরঝিল থানা পশ্চিমের আমীর জনাব মু. আতাউর রহমান সরকারের নেতৃত্বে উক্ত কার্যক্রম পরিচালিত হয়। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, থানা স্বাস্থ্য বিভাগীয় সম্পাদক আবু তানজিল, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা গোলাম মাওলা, তরবিয়ত সম্পাদক আবু সাঈদ মন্ডল, থানা শুরা সদস্য শামিম হোসাইন, ওয়ার্ড সভাপতি আব্দুর রহমান, খন্দকার আব্দুল ওয়াহিদ, মোস্তফা কামাল ও আবুল হোসাইন, ইকবাল হোসেইন, হুসাইন মুহাম্মদ ইফতেখার, হাফেজ জাফর আহমেদ খান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com