শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

প্রধানমন্ত্রীকে আলেমদের ধন্যবাদ

খবরপত্র ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ৬ মে, ২০২০

কওমি মাদরাসার সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়ার চেয়ারম্যান ও হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফীসহ দেশের শীর্ষ আলেমদের আহ্বানে সাড়া দিয়ে নামাজের জন্য মসজিদ উম্মুক্ত করার প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন।

বুধবার (৬ মে) হাইয়াতুল উলইয়ার পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো বিবৃতি এ কথা জানানো হয়েছে।

বিবৃতিতে আলেমরা রমজান মাসের ফজিলতের কথা বিবেচনায় নিয়ে সুস্থ ব্যক্তিদের জন্য ৫ ওয়াক্ত নামাজের জামাত, জুমা ও তারাবি এবং ইতিকাফের জন্য দেশের সকল মসজিদ খুলে দেওয়ার নির্দেশ জারি করায় আল্লামা আহমদ শফী ও দেশের শীর্ষ উলামায়ে কেরাম প্রধানমন্ত্রী ও সংশ্লিষ্টদেরকে ধন্যবাদ জানান।

নেতৃবৃন্দ বিবৃতিতে মসজিদ কর্তৃপক্ষকে যথাযথ সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ এবং সরকার কর্তৃক আরোপিত শর্তসমূহ যথাযথভাবে পালন করে মসজিদে পাঁচ ওয়াক্তের জামাত, জুমা ও তারাবি আদায়ের পদক্ষেপ গ্রহণ এবং করোনাভাইরাস থেকে মুক্তির জন্য আল্লাহপাক রাব্বুল আলামিনের দরবারে তওবা ও ইসতেগফার করার উদাত্ত আহবান জানান।

উল্লেখ্য, সামাজিক দূরত্ব মেনে বৃহস্পতিবার (৭ মে) জোহরের নামাজ থেকে মসজিদে সব ধরনের নামাজ পড়তে পারবেন মুসল্লিরা। এ সংক্রান্ত প্রজ্ঞাপনও জারি করা হয়েছে ধর্ম মন্ত্রণালয় থেকে। প্রজ্ঞাপনে বেশ কিছু শর্ত ও স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজ পড়ার কথা বলা হয়েছে।

এমআর/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com