শনিবার, ০৪ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

নিয়মিত ব্ল্যাক ওয়াটার পান করেন কোহলি!

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ভারতের দায়িত্ব নেয়ার পর থেকেই ফিটনেস নিয়ে কড়া নিয়ম জারি করছেন। কোহলি নিজের ফিটনেসেও খুবই গুরুত্ব দেন। এবং তিনি যে কতটা ফিট, সেটা প্রতিটা মুহূর্ত গোটা বিশ্ব টের পেয়ে থাকে। তার এই ফিটনেসের পিছনে বড় কারণ হলো ‘কালো পানি’।
ভাবছেন তো, এই কালো পানি বা ‘ব্ল্যাক ওয়াটার’টা কী? এর বিশেষত্ব হলো, এটি প্রাকৃতিক কালো অ্যালকালাইন (ক্ষারজাতীয়) পানি। এই পানি পান করলে শরীরের স্বাভাবিক আর্দ্রতা বজায় থাকে। পাশাপাশি রোগ প্রতিরোধ ক্ষমতাও বাড়ে। আর এই পানি খেয়েই কোহলি থাকেন পুরো ফিট।
তবে এই পানির আরো অনেক গুণ রয়েছে। যেমন, এটি ত্বককে উজ্জ্বল করতে সাহায্য করে, ওজন নিয়ন্ত্রণে রাখে, এমনকি মানসিক অবসাদ কমাতেও সাহায্য করে। আর এই পানি একা বিরাট কোহলিই নন, বলিউড সেলেব যেমন, মালাইকা আরোরা, শ্রুতি হাসান, উর্বশী রাওতেলারাও পান করে থাকেন।
এত কিছু শোনার পর সকলেরই নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে, এর দাম কত? এই পানির মূল্য যে মধ্যবিত্তের ধরাছোঁয়ার বাইরে হবে, এটাই স্বাভাবিক। এই পানির বোতলের দাম ৩০০০ থেকে ৪০০০ রুপি। যত দাম বেশি তত গুণও বেশি। ইদানীং কিছুটা কমেও এই পানি পাওয়া যায়। তবে তার গুণ যে অনেকটাই কম হবে, এটাই স্বাভাবিক।
সূত্র : হিন্দুস্তান টাইমস




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com