শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

ডিআরইউ’র নবনির্বাচিত কমিটির দায়িত্বগ্রহণ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

রাজধানীতে কর্মরত সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নতুন কমিটির নেতৃবৃন্দ দায়িত্ব গ্রহণ করেছেন।
গতকাল মঙ্গলবার ভেলা সাড়ে ১২টায় ডিআরইউর নসরুল হামিদ মিলনায়তনে নবনির্বাচিত কমিটির (২০২২) কাছে বিদায়ী কমিটির পক্ষ থেকে দায়িত্বভার হস্তান্তর করা হয়।
বিদায়ী কমিটির সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নবনির্বাচিত সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন ডিআরইউ’র সাবেক সভাপতি দৈনিক বাংলাদেশ জার্নাল সম্পাদক শাহজাহান সরদার।
অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ নবনির্বাচিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য কর্মকর্তারা বিগত কমিটির নেতৃবৃন্দের হাতে ক্রেস্ট তুলে দেন। এর আগে গত ৩০ নভেম্বর ডিআরইউ কার্যনির্বাহী কমিটির (২০২২) নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন জার্মান নিউজ এজেন্সি, ডিপিএ’র বাংলাদেশ করেসপনডেন্ট নজরুল ইসলাম মিঠু। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ পোস্টের বিশেষ প্রতিনিধি নূরুল ইসলাম হাসিব।
এছাড়া সহ-সভাপতি পদে ওসমান গনি বাবুল, যুগ্ম সম্পাদক শাহনাজ শারমীন, অর্থ সম্পাদক এস এম এ কালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, দপ্তর সম্পাদক রফিক রাফি, নারী বিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া আঁখি, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারেফ, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন, আপ্যায়ন সম্পাদক মুহাম্মাদ আখতারুজ্জামান ও কল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাবলু নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন হাসান জাবেদ, মাহমুদুল হাসান, সোলাইমান সালমান, সুশান্ত কুমার সাহা, আল-আমিন, এসকে রেজা পারভেজ, তানভীর আহমেদ (তানভীর আহমেদ) ও মোহাম্মদ ছলিম উল্লাহ (মেজবাহ)।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com