শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
দাবা খেলতে খেলতেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়া আসমা আব্বাসীর ইন্তেকাল রোহিঙ্গা সঙ্কট: আন্তর্জাতিক সম্প্রদায়ের মনোযোগ ও সহায়তা কমছে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় হাতের টানে ঊঠে যাচ্ছে রাস্তার পিচ দেবিদ্বারে ঝূঁকিপূর্ণ সেতুতে চালক ও যাত্রীদের আতংকে পারাপার পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিক্রি শুরু গাইবান্ধায় দিনমজুরের বাড়ীঘর ভাংচুর লুটপাট কোটা বাতিলের দাবিতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ কালীগঞ্জে মিন্টুর নিঃশর্ত মুক্তির দাবিতে উপজেলা আওয়ামী লীগের একাংশের মিছিল ফরিদপুরে টানা চতুর্থ দিনের মতো চলছে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মবিরতি

খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে ফতুল্লায় বিক্ষোভ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করার দাবিতে ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে ফতুল্লা ডিআইটি মাঠ থেকে মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফতুল্লা রেললাইন বটতলায় গিয়ে শেষ হয়। জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক রিয়াদ মো: চৌধুরীর নেতৃত্বে মিছিলে ফতুল্লা থানার বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।
বিক্ষোভ শেষে বিএনপি নেতা রিয়াদ মো: চৌধুরী বলেন, বর্তমান সরকার বেগম খালেদ জিয়াকে বিদেশে চিকিৎসার ব্যবস্থা না করে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছেন। অচিরেই খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো না হলে ফতুল্লা থেকে সরকার বিরোধী আন্দোলন শুরু হবে। সরকারের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশের প্রতিটি নাগরিকের চিকিৎসা নেয়ার অধিকার রয়েছে। দ্রুত সময়ের মধ্যে বেগম জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ব্যবস্থা করুন। এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য রুহুল আমীন শিকদার, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন, জেলা স্বেচ্ছাসেবক দলের ফারুক আহমেদ সানি, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক জিএম আনোয়ার হোসেন গাজী, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক জহির চৌধুরী, ফতুল্লা থানা যুব দলের আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক টিপু, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য রয়েল চৌধুরী, থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মতিউর ফকির, মামুন, থানা তাঁতীদলের যুগ্ম আহ্বায়ক উজ্জল, জেলা ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com