শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

আমরা শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছি: ড. রেজাউল করিম

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, সারাদেশেই শীতের তীব্রতা বেড়েছে। ফলে সাধারণ মানুষ কষ্ট পাচ্ছেন। প্রচ- শীতে নগরীর প্রান্তিক জনগোষ্ঠী কষ্ট পেলেও সংশ্লিষ্টদের কোন মাথাব্যাথা নেই। এমতাবস্থায় জামায়াতে ইসলামী দুর্গত মানুষের দুর্দশা লাঘবে সাধ্যমত চেষ্টা করে যাচ্ছে।
তিনি বলেন, আজ আমরা শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছি। আর্ত মানবতার কল্যাণে আগামী দিনেও আমাদের এই কল্যাণকামিতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। তিনি অসহায় ও বিপন্ন মানুষের পাশে দাঁড়াতে সংগঠনের সকল জনশক্তির প্রতি আহ্বান জানান। গতকাল বুধবার বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী উত্তরের মিরপুর উত্তর থানা আয়োজিত স্থানীয় দরিদ্র ও শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
থানা আমির মনিরুল ইসলাম মৃধার সভাপতিত্বে ও থানা সেক্রেটারি রফিকুল ইসলাম রিমনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থানা শূরা ও কর্মপরিষদ সদস্য মো: হাসানুল বান্না চপল, মো: জামাল উদ্দীন প্রমুখ।
ড. রেজাউল করিম বলেন, আল্লাহ তায়ালা মানুষের পরীক্ষা নেয়ার জন্যই ধনী ও দরিদ্র সৃষ্টি করেছেন। যারা দারিদ্রকে অভিশাপ মনে না করে সবর করেন, রাসূল (সা.) তাদের জন্য সুসংবাদ দিয়েছেন। তিনি বলেছেন, দরিদ্ররা ধনীদের ৫ শ’ বছর আগে জান্নাতে প্রবেশ করবেন। তাই দরিদ্রতায় হতোদ্যম না হয়ে আল্লাহর ওপর ভরসা রেখে ও সবরের মাধ্যমে বৈষয়িক সকল সমস্যার সমাধানের চেষ্টা করতে হবে। আল্লাহ তাদের প্রতি সহায় হবেন। তিনি বাস্তবজীবনে সকলকে ইসলামের পুরোপুরি অনুসারী হওয়ার আহ্বান জানান। তিনি আরো বলেন, জামায়াতে ইসলামী একটি আদর্শবাদী, গণমুখী ও কল্যাণকামী রাজনৈতিক সংগঠন। জামায়াত সমাজের সুবিধাবঞ্চিত ও প্রান্তিক জনগোষ্ঠীর সাথে অতীতে ছিল, এখনো আছে এবং আগামী দিনেও থাকবে ইনশাআল্লাহ। তিনি সাধারণ মানুষের কল্যাণে এগিয়ে আসতে সরকার, সকল রাজনৈতিক দল, সমাজের বিত্তবান মানুষসহ নগরীর সকল স্তরের মানুষের প্রতি আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com