মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
বরিশালে জেলা প্রশাসনের আয়োজনে সর্বজনীন পেনশন মেলার উদ্বোধন শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও বিক্ষোভ ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইউএনও মোজাম্মেল হক চৌধুরী কিশোরগঞ্জে শহীদ পরিবারের জায়গাজমি জবরদখল বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা টমেটো চাষে কৃষক ফিরোজের বাজিমাত, ঝুঁকছেন অন্য কৃষকরাও দাউদকান্দিতে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার তৃতীয় দিনের মতো চলছে সুন্দরবনের আগুন নেভানোর কাজ বাড়ির ভিতর স্বল্প পরিসরে মাছচাষে তিনগুণ লাভে খুশি মাছচাষী শরীয়তপুর সদর উপজেলাকে একটি আধুনিক উন্নত মডেল রূপে গড়ে তুলবো-উজ্জ্বল আকন্দ

পাঁচবিবিতে অর্ধ শতাধিক পরিবারকে বিবিএসএস’র ঈদ উপহার প্রদান

মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) :
  • আপডেট সময় রবিবার, ২৪ মে, ২০২০
পাঁচবিবিতে অর্ধ শতাধিক অসহায় পরিবারকে বিবিএসএস’র ঈদ উপহার প্রদান

জয়পুরহাটের পাঁচবিবিতে বন্ধু স্বেচ্ছায় রক্তদান ও সামাজিক সংগঠনের (বিবিএসএস) স্বেচ্ছাসেবী সংগঠণের উদ্যোগে উপজেলার বিভিন্ন গ্রামের ত্রাণ বঞ্চিত অর্ধ শতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার হিসাবে এক হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

গতকাল শনিবার ও আজ রোববার অসহায় পরিবার গুলোর বাড়ী বাড়ী গিয়ে এ অর্থ প্রদান করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ইমরান হোসেন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের অর্থ সম্পাদক জিহাদ হোসেন, সহ- সম্পাদক সুমাইয়া আক্তার প্রমূখ।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইমরান হোসেন এ প্রতিবেদককে বলেন, আমরা যাদের প্যাকেজ দিচ্ছি তারা এখন অবদি কোনো সাহায্য পাইনি। তাদের ১ কেজি সেমাই -চিনি দিয়ে অসহায় পরিবারের হয়তো একবারের নাস্তা হবে। তাতে তাদের সম্পূর্ণ ঘাটতি থেকেই যায়। সে কারনে বর্তমান বাজার মূল্যের ভিক্তিতে ৫০ টি অসহায় পরিবারের মাঝে ১ হাজার টাকা করে দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করি। যাতে তারা তাদের না বলা চাহিদাগুলো মিটাতে পারে। পাশাপাশি যারা এই অসহায় পরিবার গুলোর সাহায্যর্থে সহযোগিতা করেছেন তাদের সকলকে অভিনন্দন জানিয়েছেন তিনি।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com