সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

বিরামপুরে বিষাক্ত স্পিরিট পানে আরও ৩ জনের মৃত্যু, অসুস্থ ৪

মশিহুর রহমান, বিরামপুর (দিনাজপুর) :
  • আপডেট সময় বুধবার, ২৭ মে, ২০২০

দিনাজপুরের বিরামপুরে বিষাক্ত স্পিরিট (অ্যালকোহল) পানে ৩ যুবকের মৃত্যু ঘটেছে। বুধবার (২৭ মে) এ ঘটনায় আরো ৪ জন অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। পুলিশ মৃত ৩ জনের লাশ উদ্ধার করেছে।

জানা গেছে, বিরামপুর পৌর এলাকার মাহমুদপুর গ্রামের আনোয়ার হোসেনের পুত্র আঃ মতিন (২২), সুলতান আলীর পুত্র মহসীন আলী (২৭) ও তোজাম্মেলের পুত্র আজিজুল (৩০) মঙ্গলবার নেশা করার উদ্দেশ্যে স্পিরিট (অ্যালকোহল) পান করে। সন্ধ্যা থেকে তারা অসুস্থ্য বোধ করলে বুধবার ভোর রাতে একে একে তিন জনের মৃত্যু ঘটে। বুধবার সকালে খবর পেয়ে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমান, পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, সার্কেল এএসপি মিথুন সরকার ও বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করে লাশগুলো থানা হেফাজতে নিয়েছেন।

মৃত মহসীনের পিতা সুলতান আলী জানান, নিহতরা আগে থেকে মাদকাসক্ত ছিল। স্পিরিট পানে তারা অসুস্থ্য হয়ে মারা গেছে। পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল জানান, বিরামপুর শহরের অনেক হোমিও দোকানে অবাধে স্পিরিট বিক্রি হয়। এই স্পিরিট পানেই তাদের মৃত্যু ঘটেছে। ওসি মনিরুজ্জামান জানান, নেশা পানে তিনজনের মৃত্যুর কথা তারা জেনেছেন। তবে কি ধরনের নেশা তারা পান করেছিল তা পরীক্ষার জন্য মৃত: তিনজনের লাশ দিনাজপুর মর্গে পাঠানো হবে। অপর দিকে স্পিরিট পানে একই গ্রামের রানা, জর্জিস, হৃদয় ও ছাত্তার নামে চার’জন অসুস্থ্য হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে বলে তাদের পারিবারিক সূত্রে জানা গেছে।

এমআইপি/প্রিন্স/এমএফ




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com