বুধবার, ১৫ মে ২০২৪, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম ::
নকলায় জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনীতে কুইজ বিজয়ীদের পুরস্কার প্রদান দৈনন্দিন জীবনে চলাফেরায় নিজের মর্যাদা অটুট রাখুন কালীগঞ্জে থামছে না কৃষি জমির মাটি কাটা কম খরচে লাভ বেশি হওয়ায় বাদাম চাষে আশার আলো দেখছেন কৃষকরা কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সারেংকাঠী ও গুয়ারেখা ইউনিয়নে ঢল নেমেছে স্বচ্ছ মনের প্রার্থী আলহাজ্ব আঃ হকের পক্ষে শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র খোকনের দায়িত্ব গ্রহণ অধ্যক্ষ মুফতি মাওলানা বশির আহমদ উপজেলার পর এবার সিলেট বিভাগেরও শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান কালীগঞ্জের আল-জাছির হলেন দেশ সেরা কালিয়ায় মক্কীনগর কবরস্থানের উদ্বোধন ও দোয়া মাহফিল

প্রিমিয়ারে প্রশংসিত ‘মুখোশ’

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ৪ মার্চ, ২০২২

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত সিনেমা ‘মুখোশ’। ইফতেখার শুভ পরিচালিত ও ২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটি শুক্রবার (৪ মার্চ) দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ৩৮ সিনেমাহলে। মুক্তি আগে বুধবার (৪ মার্চ) রাজধানীর বসুন্ধরা শপিং মলের স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হলো ‘মুখোশ ’র প্রিমিয়ার। যেখানে সিনেমাটির পরিচালক ইফতেখার শুভর সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেতা মোশাররফ করিম, আজাদ আবুল কালাম, চিত্রনায়িকা পরীমনি, চিত্রনায়ক রোশানসহ অন্যান্য শিল্পী ও কলাকুশলী। প্রিমিয়ারে আসা দর্শকরা সিনেমাটি উপভোগ করেছেন বলে জানিয়েছেন। একই সঙ্গে অনেকে ‘মুখোশ’র প্রশংসাও করেছেন।
প্রিমিয়ার শেষে মোশাররফ করিম বলেন, সিনেমাটিতে অভিনয় করে আমি তৃপ্ত ও আনন্দিত, আমার মনে হয় দর্শকরাও দেখে আনন্দিত হবেন। গল্পটি বেশ ভালো, এই গল্পের কারণেই দর্শক সিনেমাটি দেখবেন। আমি ভীষণ আশাবাদী, আশা করছি ‘মুখোশ’ সবার ভালো লাগবে।
পরীমনি বলেন, আমার প্রতি সিনেমা মুক্তির সময় মনে হয়, প্রথম সিনেমাটি মুক্তি পাচ্ছে। ‘মুখোশ’র বেলাতেও তাই মনে হচ্ছে, টেনশন কাজ করছে এবং আমি নার্ভাসও! পরিচালক শুভ ভাইয়ের প্রথম সিনেমা, কিন্তু অভিষেকও তিনি দারুণ কাজ করেছেন। আশা করছি এই সিনেমা দর্শকদের মন ছুঁয়ে যাবে। ‘মুখোশ’র পরিচালক ও প্রযোজক ইফতেখার শুভ বলেন, শেষ পর্যন্ত বাধা পেরিয়ে আমার প্রথম সিনেমা মুক্তি দিতে পারছি। করোনার কারণে এতোদিন মুক্তি দিতে পারিনি। আমার বিশ্বাস দর্শক সিনেমাটি দেখবেন এবং তাদের ভালো লাগা ও মন্দ লাগা আমাদের জানাবেন। প্রিমিয়ারে যারা ছিলেন সবাই প্রশংসা করছেন, এটা বেশ ভালো লাগছে।
সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, পরীমনি, রোশান, ইরেশ জাকের, আজাদ আবুল কালাম, প্রাণ রায়, ফারুক আহম্মেদ, রাশেদ মামুন অপু, তারেক স্বপন, এলিনা শাম্মি, অলংকার চৌধুরী প্রমুখ।
ব্যাচেলর ডট কম প্রডাকশনের প্রযোজনায় ‘মুখোশ’ নির্মিত হয়েছে ইফতেখার শুভর নিজের লেখা ‘পেইজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে। এতে ‘মুখোশ’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন মাইনুল আহসান নোবেল। আব্রাহাম তামিম কথায় গানটির সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন। আরেকটি রোমান্টিক গানে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল ও দিলশাদ নাহার কণা। আব্রাহাম তামিমের কথায় এর সঙ্গীতায়োজন ইমন চৌধুরীর।
‘মুখোশ’র পরিবেশনার দায়িত্ব নিয়েছে ‘মিশন এক্সট্রিম’খ্যাত প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশন। এছাড়া মিউজিক প্রকাশ পাচ্ছে টাইগার মিডিয়ার ব্যানারে। এর আগে ২১ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের প্রকোপ উর্ধ্বমুখী হওয়ায় আটকে যায় ‘মুখোশ’।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com