বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম ::
সুজনের শার্শা উপজেলা কমিটি গঠন উলিপুরে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন কালিয়ায় সুধীজনের সাথে মতবিনিময় করেছেন পুলিশ সুপার কবি নজরুল ইসলাম কলেজের এডহক কমিটি গঠন ঝিনাইদহে কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও স্বাস্থ্য সুরক্ষার উপকরণ বিতরণ বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ার চেয়ারম্যান তারেক রহমান বলেছেন নির্বাচিত সরকারের কোন বিকল্প নেই: কেন্দ্রীয় যুবদল সভাপতি আব্দুল মোনায়েম মুন্না মহানবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতীয় পুরোহিতের কটুক্তি প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা বিশ্ব নবী সা. কে কটুক্তির প্রতিবাদে দুর্গাপুরে বিক্ষোভ মিছিল আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের নিঃশর্ত মুক্তির দাবিতে সাংবাদিক ইউনিয়ন যশোরের মানববন্ধন মোংলায় উপজেলা সহকারী কমিশনার’র (ভূমি) বদলি আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

টিপু-প্রীতি হত্যা: অস্ত্রসহ যুবলীগ নেতা আটক

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

রাজধানীর শাহজাহানপুরে প্রকাশ্যে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও শিক্ষার্থী সামিয়া আফরান প্রীতিকে গুলি করে হত্যার ঘটনায় সন্দেহভাজন হিসেবে আরফান উল্লাহ দামাল নামে এক যুবলীগ নেতাকে অস্ত্রসহ আটক করেছে ডিবি। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) রিফাত মোহাম্মদ শামীম বলেন, টিপু হত্যার আগে দামালসহ বেশ কয়েকজন কমলাপুর রেলওয়ে স্কুল অ্যান্ড কলেজের পেছনে রূপালী সমাজ উন্নয়ন সংস্থায় একটা গোপন বৈঠক করে। দামাল স্থানীয় যুবলীগ নেতা হিসেবে পরিচিত। ওই বৈঠকে যারা উপস্থিত ছিলেন তাদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান ডিবির এই কর্মকর্তা।
আরফান উল্লাহ দামালের নামে মতিঝিল থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে। আজ আদালতে তুলে তাকে রিমান্ডে নেওয়ার আবেদন করা হবে। এছাড়া তার কাছ থেকে উদ্ধার হওয়া অস্ত্রটিও পরীক্ষা করা হবে বলে জানান এই কর্মকর্তা।
উল্লেখ্য, গত ২৪ মার্চ রাতে শাহজাহানপুরের আমতলা এলাকায় অস্ত্রধারীর গুলিতে নিহত হন টিপু ও তার মাইক্রোবাসের পাশে রিকশায় থাকা কলেজছাত্রী প্রীতি। এ ঘটনায় টিপুর স্ত্রী ওয়ার্ড কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি শাহজাহানপুর থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করেন। হত্যাকা-ের তিন দিনের মাথায় ২৭ মার্চ বগুড়া থেকে মাসুম মোহাম্মদ আকাশ নামে একজনকে গ্রেপ্তারের কথা জানায় গোয়েন্দা পুলিশ। টিপু ও প্রীতি হত্যার পরের দিন ময়নাতদন্ত শেষে সুরতহাল প্রতিবেদন প্রকাশ করে পুলিশ। এতে বলা হয়, টিপুর শরীরে গুলির ১৩টি ক্ষতচিহ্ন আর প্রীতির শরীরে দুটি ক্ষতচিহ্ন পাওয়া গেছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com