শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম ::
সদর থানা দক্ষিণ কেওয়ার রাস্তা ভেঙ্গে পড়ায় এলজিইডি তাৎক্ষণিক ব্যবস্থা চকরিয়ায় মানববন্ধনেও থামছেনা বালু লুট পাটগ্রামে যুগের আলো পত্রিকার ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও মতবিনিময় সভা নগরকান্দায় বিশ্ব শিক্ষক দিবস পালিত বিভিন্ন ক্যটাগরীতে গুণী শিক্ষক মনোনীত সংসারের পাশাপাশি দিনাজপুর জেলা বিএনপির রাজনীতিতে অগ্রণী ভূমিকা পালন করছেন হাসি আকতার হিরা ভাঙ্গুড়ায় বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা বড়লেখায় শ্রমিক কল্যাণ ফেডারেশন উদ্যোগে সিরাতুন্নবী সা. মাহফিল বাংলাদেশে হিন্দু সম্প্রদায়ের পূজা মন্ডপে সন্ত্রাসী হামলার আশংকা করছেন জয়নুল আবেদীন ফারুক কেশবপুরে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা খালেদা জিয়ার রোগ মুক্তি ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে বিএনপি’র দোয়া ও আলোচনা সভা

কুমিল্লায় বন্দুকযুদ্ধে সাংবাদিক হত্যা মামলার আসামি রাজু নিহত

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

কুমিল্লায় র‌্যাবের সাথে গুলি বিনিময়কালে সাংবাদিক হত্যা মামলার আসামি, সন্ত্রাসী ও মাদক কারবারি রাজু নিহত হয়েছেন। শনিবার দিবাগত মধ্যরাতে জেলার আদর্শ সদর উপজেলার গোলাবাড়ি সীমান্তে এ ঘটনা ঘটে। তিনি জেলার বুড়িচং সীমান্তে গত বুধবার রাতে গুলিতে নিহত সাংবাদিক মহিউদ্দিন সরকার হত্যা মামলার এজাহারনামীয় প্রধান আসামি ছিলেন। গতকাল রোববার ভোররাতে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব ১১-এর কুমিল্লা কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।
তিনি বলেন, সন্ত্রাসী রাজু তার সহযোগীদের নিয়ে গোলাবাড়ি সীমান্তে অবস্থান করছে গোপন সূত্রে এমন খবর পেয়ে আমাদের একটি টহল টিম ঘটনাস্থলে যায়। এ সময় সন্ত্রাসীরা গুলি চালালে আত্মরক্ষায় আমাদের টিম গুলি চালায়। এতে একজন র‌্যাব সদস্য ও সন্ত্রাসী রাজু গুলিবিদ্ধ হয়। এদের রাত সোয়া ২টার দিকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার পর চিকিৎসক রাজুকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। এর আগে গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে জেলার বুড়িচং সীমান্তের হায়দরাবাদ এলাকায় মাদক ব্যবসায়ী রাজু ও তার বাহিনীর গুলিতে নিহত হন সাংবাদিক মহিউদ্দিন সরকার। এ ঘটনায় তার মা মমতাজ বেগম বাথানায় রাজুকে প্রধান আসামি করে মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ এরই মধ্যে চারজনকে গ্রেফতার করেছে।
উল্লেখ্য, গত বুধবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে বুড়িচং উপজেলায় ভারতীয় সীমান্তে সাংবাদিক মহিউদ্দিন সরকারকে গুলি করে পালিয়ে যায় মাদক কারবারিরা। তাকে স্থানীয় দুই যুবক বিজিবির সহায়তায় উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) এ ঘটনায় নিহত মহিউদ্দিন সরকারের মা নাজমা আক্তার বাদী হয়ে রাজুকে প্রধান আসামি করে আট জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com